Narendra Modi Road Show

ব্যুরো নিউজ, ২ মে : আজই আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ৩ মে অর্থাৎ শুক্রবার প্রধানমন্ত্রীর তিনটি সভা করার কথা রয়েছে। কৃষ্ণনগর, পূর্ব বর্ধমান ও বোলপুরে সভা করবেন প্রধানমন্ত্রী। তার আগে ২ মে রাজ্যে চলে আসছেন মোদি। রাজভবনে তাঁর রাত্রিবাস করার কথা রয়েছে। তাঁর সফরকে কেন্দ্র করে নিরাপত্তা আঁটোসাটো করা হয়েছে।

মাত্র ৫ এপিসোডর জন্য কত টাকা নেন কমেডিয়ান কপিল শর্মা? জানলে চোখ কপালে উঠবে আপনারও

৩ মে রয়েছে তিনটি হাইভোল্টেজ সভা

উল্লেখ্য, এবছর লোকসভা নির্বাচনে কৃষ্ণনগর কেন্দ্রটিকে বিশেষ নজর দিচ্ছে গেরুয়া শিবির। এই কেন্দ্রের বিজেপি প্রার্থী রাজমাতা অমৃতা রায়ের হয়ে প্রচার করবেন মন্ত্রী নরেন্দ্র মোদী। পাশাপাশি এই অঞ্চলের মতুয়া ভোটও বিজেপির টার্গেটে রয়েছে। প্রসঙ্গত এর আগে মার্চে প্রথম দিকে কৃষ্ণনগর কলেজ মাঠে সভা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। লোকসভা নির্বাচনের আগে ফের আরো একবার কৃষ্ণনগরে প্রচার সারতে আসেন মোদী।

অন্যদিকে, বর্ধমান পূর্বে বিজেপি প্রার্থী অসীম সরকার ও বোলপুরের বিজেপির প্রার্থী পিয়া সাহার সমর্থনে সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। স্বাভাবিকভাবেই তার সভাকে কেন্দ্র করে নিরাপত্তা ব্যবস্থা যেমন জোরদার করা হচ্ছে, তেমনি চড়ছে রাজনৈতিক উত্তেজনার পারদ। এই দিনের সভা থেকে বিরোধী শিবিরকে কোণঠাসা করতে কোন ইসুকে হাতিয়ার করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সেটাই এখন দেখার।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর