kapil sharma show ammount

ব্যুরো নিউজ, ২ মে : কপিল শর্মার নতুন শো ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’ গত ৩০ মার্চ থেকে শুরু হয়েছে নেটফ্লিক্সে। কিন্তু জানেন কি এই শোয়ের জন্য প্রতিটি এপিসোড পিছু ঠিক কত টাকা করে পারিশ্রমিক নিচ্ছেন কমেডি কিং কপিল শর্মা? টাকার আসল অংক জানলে চক্ষু ছানাবড়া হয়ে যাবে আপনার।

ট্যাঙ্কের জল অত্যাধিক গরম হয়ে যাচ্ছে? দেখে নিন কীভাবে জল ঠান্ডা রাখবেন

কপিল শর্মা পাঁচটি এপিসোড এর জন্য প্রায় ২৬ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন

এখনো পর্যন্ত মোট পাঁচটি পর্ব সম্প্রচারিত হয়েছে। আর এই পাঁচটি পর্বের জন্য কপিল শর্মার পারিশ্রমিক কত তা অনেকেরই প্রশ্ন। তবে শুধু কপিলের পারিশ্রমিক নয়,তাঁর সহকর্মী অর্চনা পূরণ সিং এবং সুনীল গ্রোভার ঠিক কত টাকা পারিশ্রমিক পাচ্ছেন সেটাও কিন্তু গুরুত্বপূর্ণ বিষয়। বর্তমানে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’ নেটফ্লিক্সে স্ট্রিমিং হচ্ছে।

একটি সংবাদ মাধ্যম জানিয়েছে, কপিল শর্মা পাঁচটি এপিসোড এর জন্য প্রায় ২৬ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। অর্থাৎ প্রত্যেকটা এপিসোডের জন্য ৫ কোটি টাকার বেশ কিছু চার্জ করেছেন বলিউডের কমেডি কিং কপিল শর্মা। প্রতিবেদনের তথ্য বলছে, এক একটি এপিসোডের জন্য সুনীল গ্রোভার পারিশ্রমিক নিচ্ছেন প্রায় ২৫ লক্ষ টাকা করে।

রিপোর্টে আরও দাবি করা হয়েছে যে, প্রতি এপিসোডের জন্য অর্চনা পূরণ সিং পারিশ্রমিক নিচ্ছেন ১০ লক্ষ টাকা। শুধু তাই না, প্রতি এপিসোড পিছু ক্রুষ্ণা অভিষেক নিচ্ছেন ১০ লক্ষ টাকা, কিকু শারদা ৭ লক্ষ টাকা এবং রাজীব ঠাকুর নিচ্ছেন ৬ লক্ষ টাকা করে। ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’ রিয়েলিটি শো এর প্রিমিয়ার শুরু হওয়ার পর থেকে এখনো পর্যন্ত সম্প্রচারিত হয়েছে মোট পাঁচটি এপিসোড। এই শোয়ের প্রথম এপিসোডে উপস্থিত ছিলেন বলিউড অভিনেতা রণবীর কাপুর, নীতু কাপুর এবং রিদ্ধিমা কাপুর।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর