modi on opposition

ব্যুরো নিউজ, ২৭ মে : শেষ দফা অর্থাৎ ১ জুনের লোকসভা নির্বাচনকে সামনে রেখে প্রচারে ঝাপাতে চাইছে গেরুয়া শিবির। আর সেই কারণে নির্বাচনের আগে অর্থাৎ আগামী ২৮ মে, মঙ্গলবার রোড শো করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর এই রোড শোকে কেন্দ্র করে চড়ছে উত্তেজনার পারদ। উত্তর কলকাতার বিজেপি প্রার্থী তাপস রায় সমর্থনে রোড শো করছেন প্রধানমন্ত্রী। শ্যামবাজার পাঁচমাথা মোড় থেকে সিমলা স্ট্রিটে স্বামী বিবেকানন্দর বাড়ি পর্যন্ত হবে এই রোড শো।

মেমারিতে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু বাবা-ছেলের

সারদা মায়ের বাড়ি গিয়ে আশীর্বাদ নিয়ে শুরু করবেন রোড শো

দলীয় সূত্রে খবর, মঙ্গলবার দুপুরে প্রথমে উত্তর ২৪ পরগনার অশোকনগরে ও দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে সভা করবেন প্রধানমন্ত্রী। এরপর সেখান থেকে বিকেল পাঁচটা নাগাদ বাগবাজারে সারদা মায়ের বাড়ি যাবেন। কয়েকজন মহারাজের সঙ্গে সাক্ষাতের কথা রয়েছে মোদীর। সারদা মায়ের বাড়িতে ৪০ মিনিট থেকে সেখান থেকে বেরিয়ে অংশ নেবেন রোড শোয়ে। মোদীর রোড শোকে অন্য মাত্রা দিতে ঢাক ও আদিবাসী নৃত্যের ব্যবস্থা থাকবে। সঙ্গে বাংলার বেশ কিছু সংস্কৃতি কেউ তুলে ধরা হবে বলে জানা যাচ্ছে।

জুন মাসে কতদিন বন্ধ থাকছে ব্যাঙ্ক? দেখে নিন তালিকা

প্রধানমন্ত্রী নিরাপত্তার কথা মাথায় রেখে তার জন্য নিরাপত্তা বেষ্টনীতে মোড়া আলাদা রথের ব্যবস্থা করা হয়েছে। যেখানে তিনি একাই থাকবেন। এছাড়াও এদিন রোড শোতে প্রধানমন্ত্রীর সঙ্গে অংশ নেবেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও উত্তর কলকাতার বিজেপি প্রার্থী তাপস রায়। এছাড়া দুই কলকাতা, দমদম, যাদবপুর থেকে বিজেপি কর্মীরাও রোড শোতে থাকবেন।

BJP Helpline

মোদীর রোড শো ঐতিহাসিক চেহারা নেবে এমন দাবি করেই বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, ‘মোদি ঝড়ে এমন কম্পন তৈরি হবে কলকাতা-সহ পার্শ্ববর্তী দুই ২৪ পরগনাতেও মোট যে নটি আসনে শেষ দফার ভোট রয়েছে, সেখানে ভাল ফল করবে বিজেপি। রোড শোয়ে ২ লক্ষাধিক মানুষের জমায়েত হবে।’ মঙ্গলবার রাতে রাজভবনে রাত্রিবাসের কথা রয়েছে মোদীর। এরপর ২৯ মে বুধবার দক্ষিণ ২৪ পরগনায় মথুরাপুরে আরো একটি নির্বাচনী সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মঙ্গলবারের তাঁর রোড শোকে কেন্দ্র করে আঁটোসাটো করা হচ্ছে নিরাপত্তা ব্যবস্থা।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর