today stoped kolkata road

ব্যুরো নিউজ,২৬ আগস্ট:আরজি করে এক মহিলা চিকিৎসককে ধর্ষণ করে খুনের পর গোটা রাজ্য জুড়ে প্রতিবাদের মিছিল চলছে। ২৭ শে আগস্ট মমতার পদত্যাগের দাবিতে নবান্নে ডাক দিয়েছে ‘ছাত্র সমাজ’। কলকাতার রাস্তায়  ১৮ ঘণ্টা গাড়ি চলাচল বন্ধ থাকবে সেদিন।

‘কুণাল কি এবার মদন হলো?গ‍্যাস উঠেছে ওর মাথায়…’কটাক্ষ সজলের

কোন কোন রাস্তায় বিধি-নিষেধ জারি করা হলো

হেনস্থার মুখে পড়লেন টলিউড অভিনেত্রী মিশমি

নবান্ন অভিযানে কোমর বেঁধে নেমে পড়ল কলকাতা ট্রাফিক পুলিশরা। আগামীকাল ২৭ আগস্ট কলকাতা বিভিন্ন রাস্তাঘাটে যানবাহনের চলাচলে নিষেধাজ্ঞা জারি করেছে। ভোর ৪ টে থেকে রাত ১০টা পর্যন্ত পণ্যবাহী গাড়ি চলাচল বন্ধ হবে বলে জানানো হয়েছে কলকাতা ট্রাফিক পুলিশের তরফ থেকে। কলকাতা ট্রাফিক পুলিশের বিজ্ঞপ্তিতে জানানো আছে যে যেসব পণ্যবাহী এলপিজি গ্যাস সিলিন্ডার, ওষুধ ,অক্সিজেন ,দুধ ও আনাজপাতির মত বিভিন্ন জরুরি এবং পচনশীল জিনিসপত্র গুলোকে ছাড় দেওয়া হয়েছে।

নির্লজ্জ তৃণমূল নেতা!পড়ুয়াদের প্রতিবাদ মিছিলের স্লোগানে “দাদাগিরি”

নবান্ন অভিযানে যাতে জনগণের কোনরকম অসুবিধা না হয় তার জন্য অতিরিক্ত সরকারি বাস ,ট্রাম পরিষেবা প্রদান করা হয়েছে। এছাড়া বেসরকারি বাস, ট্যাক্সি, ক্যাবও যাতে পর্যাপ্ত পরিমাণে পাওয়া যায় সেটার ওপর বিশেষ নজর দিয়েছে। রাজ্য সরকার পদক্ষেপ গ্রহণ করেছেন যাতে সেই দিনটি স্বাভাবিক থাকে। দক্ষিণ কলকাতা, মধ্য কলকাতার বেশ কিছু জায়গায় বিধি নিষেধ রেখেছে কলকাতা ট্রাফিক পুলিশ।

ঝাড়গ্রামে অন্ত:সত্তা হাতিকে পুড়িয়ে মারার কি প্রতিশোধ নিচ্ছে তার পরিবার?

শহরের দক্ষিণের তালিকায় রয়েছে তারাতলা রোড, ডায়মন্ড হারবার, বিদ্যাসাগর সেতু, খিদিরপুর রোড, কোল বার্থ রোড, হাইড রোড।
মধ্য কলকাতায় তালিকায় রয়েছে হাওড়া ব্রিজ, কালাকার স্ট্রিট,রানী রাসমণি অ্যাভিনিউ, জহরলাল নেহেরু রোড, হসপিটাল রোড, খিদিরপুর রোড, এজেসি বসু রোড, নিউ রোড, রেড রোড, এফএম ব্যানার্জী রোড, ওল্ড কোর্ট হাউস স্ট্রিট।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর