mumbai-heavy-rain-disrupts-life-flooded-roads

ব্যুরো নিউজ, ২৬ সেপ্টেম্বর :মুম্বইয়ে ফের শুরু হয়েছে প্রবল বৃষ্টি, যা শহরটির জীবনযাত্রাকে বিঘ্নিত করে দিয়েছে। বুধবার সন্ধ্যা থেকে শুরু হওয়া বৃষ্টির কারণে জল জমতে শুরু করেছে রাস্তায়, ফলে যান চলাচল কঠিন হয়ে পড়েছে এবং যানজট বেড়েছে ব্যাপকভাবে। এই অবস্থায় বৃহন্মুম্বই পুরনিগম বৃহস্পতিবার স্কুল ও কলেজ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে।

কলকাতায় আসছে ডবল ডেকার ট্রেন

জলমগ্ন রাস্তায় বিপর্যস্ত জীবন

বৃষ্টির কারণে মুম্বইয়ের বিভিন্ন রাস্তায় জলমগ্ন হয়ে পড়েছে, যা যানবাহনের গতিকে ব্যাহত করছে। একাধিক বিমানও তার যাত্রাপথ পরিবর্তন করেছে। স্পাইসজেট এবং ভিস্তারা কর্তৃপক্ষ জানিয়েছে, আবহাওয়ার অবস্থা খারাপ থাকায় তাদের একাধিক ফ্লাইটের চলাচল ব্যাহত হচ্ছে। উদাহরণস্বরূপ, ভিস্তারা একটি বিমান হায়দরাবাদ থেকে মুম্বই আসছিল, কিন্তু ভারী বৃষ্টির কারণে মুম্বই বিমানবন্দরে অবতরণ করতে না পেরে সেটিকে ফের হায়দরাবাদে পাঠানো হয়। এমনকি দিল্লি থেকে আসা একটি বিমানে হায়দরাবাদে অবতরণের নির্দেশ দেওয়া হয়।

জম্মু ও কাশ্মীরে দ্বিতীয় দফা বিধানসভা নির্বাচনে ৫০ শতাংশের বেশি ভোট

স্পাইসজেট জানিয়েছে, মুম্বইয়ে খারাপ আবহাওয়ার জন্য তাদের সমস্ত ফ্লাইটের অবস্থা খতিয়ে দেখতে যাত্রীদের নির্দেশ দেওয়া হয়েছে। ভারী বৃষ্টির কারণে রেললাইনও জলমগ্ন হয়ে গেছে, ফলে ট্রেন চলাচল ব্যাহত হচ্ছে। আবহাওয়া দফতর জানিয়েছে, মুম্বই ও আশেপাশের এলাকায় আগামী কয়েক ঘণ্টা ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে।

উচ্চ প্রাথমিকের চাকরিপ্রার্থীদের মেধাতালিকা প্রকাশঃ নতুন আশা

বৃহন্মুম্বই পুরনিগম সাধারণ মানুষের প্রতি আবেদন জানিয়েছে, প্রয়োজন ছাড়া যেন কেউ বাড়ির বাইরে না বেরোন। এদিকে, এদিন আন্ধেরিতে খোলা ম্যানহোলে পড়ে এক মহিলা মারা যান, যার ফলে পরিস্থিতি আরও উদ্বেগজনক হয়ে উঠেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর