mumbai-durga-puja-kajol-jaya-bachchan-incident

ব্যুরো নিউজ,১১ অক্টোবর:মুম্বাইয়ের দুর্গাপুজোতে কম নেই উত্তেজনা! এ বছরও শহরের বাঙালিদের মধ্যে এক বিশেষ উৎসবের আমেজ দেখা যাচ্ছে। বলিউডের জনপ্রিয় তারকা রানি মুখোপাধ্যায়, কাজল এবং অভিজিৎ—সবাই পুজোর আনন্দ ভাগাভাগি করতে এসেছেন। উত্তর মুম্বইয়ের সর্বজনীন দুর্গাপুজো হয়ে উঠেছে মুখোপাধ্যায় পরিবারের পুজো। এখানে প্রতিবছর পুজোতে এসে ভক্তদের মধ্যে ভিড় জমান বলিউডের তাবড় তারকারা, যাদের মধ্যে জয়া বচ্চন অন্যতম।

অনিকেত মাহাতোর শারীরিক অবস্থা উদ্বেগজনক, হাসপাতালে ভর্তি

হুইসলের আওয়াজে কি হল?

জয়া বচ্চন সাধারণত পরিবারের সঙ্গে এই পুজোয় আসেন, তবে গত বছর থেকে তার পরিবারের মধ্যে ভাঙনের গুঞ্জন শোনা যাচ্ছে। তাই এবার তিনি একা এসেছেন। প্রতি বছর কাজলের সঙ্গে পোজ দিতে দেখা যায় জয়াকে। তবে, এ বছর আলোকচিত্রীদের ধমক দিতে দেখা গেল কাজলকে।সপ্তমীর সকালে দুই দাপুটে বঙ্গকন্যার দেখা হয়। একে অপরকে জড়িয়ে আদর করে চুম্বন করেন তারা,। সপ্তমীর এই বিশেষ দিনে কাজল অর্গ্যানজা শাড়িতে সেজেছিলেন, আর জয়া পরে ছিলেন হলুদ সিল্কের শাড়ি।

প্রধানমন্ত্রী মোদীর লাওস সফর: রামায়ণের মহাকাব্যিক প্রদর্শনী

কিন্তু হঠাৎ নিরাপত্তারক্ষীদের কর্কশ হুইসলের আওয়াজে তাদের খোশগল্পে বিঘ্ন ঘটে। কাজল তখন বিরক্ত হয়ে ওঠেন এবং বলেন, “কে বাজাচ্ছে এসব? বন্ধ করো। কানে লাগছে।”এমন অপ্রত্যাশিত পরিস্থিতিতে জয়ার মুখেও কিছুটা বিরক্তির ছাপ দেখা যায়। তাদের এই মুহূর্তটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গেছে, এবং দর্শকদের মধ্যে আলাদা আলাদা প্রতিক্রিয়া সৃষ্টি করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর