Mukul Roy Operation
ব্যুরো নিউজ, ৪ জুলাই: গুরুতর অসুস্থ প্রবীণ বিধায়ক মুকুল রায়। বুধবার রাতে সংজ্ঞাহীন অবস্থায় মুকুল রায়কে কাঁচড়াপাড়ার বাড়ি থেকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। মুকুল পুত্র শুভ্রাংশু রায় বলেন, 'বাড়িতে বাথরুমে যেতে গিয়ে পড়ে যান। মাথায় চোট পান। এমনি ঠিকই ছিলেন। কিন্তু তারপর পরপর ২ বার বমি করেন। তারপর সেন্স চলে যায়। এরপরই হাসপাতালে নিয়ে আসা হয়।'
চোপড়া কাণ্ড নিয়ে মোদীর নিশানায় বিরোধীরা

এখন কেমন আছেন প্রবীণ এই বিধায়ক?

অন্যদিকে হাসপাতালে মুকুল রায়কে আনার পর তাকে দেখে চিকিৎসকরা জানান পড়ে গিয়ে তার মাথায় রক্ত জমাট বেধেছে। সেই কারণে অস্ত্রোপচারের প্রয়োজন। এরপর মধ্যরাতেই অস্ত্রোপচার করার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। প্রায় দেড় ঘণ্টা ধরে চলে অস্ত্রোপচার। অস্ত্রোপচার সফল হয়েছে বলে জানাই চিকিৎসকরা। অস্ত্রোপচারের পর মুকুল রায়কে ভেন্টিলেশনে রাখা হয়। চিকিৎসকরা জানান, বৃহস্পতিবার ভেন্টিলেশন থেকে বার করে দেখা হবে তিনি কেমন থাকছেন। এর পরে পরবর্তী চিকিৎসার কথা জানানো হবে।

BJP Helpline

প্রসঙ্গত বেশ কয়েক বছর ধরেই ডিমেনশিয়া রোগে ভুগছেন মুকুল রায়। তাঁর স্মৃতিশক্তিও দুর্বল। ডায়াবেটিসও রয়েছে তাঁর। শরীরে শর্করার পরিমাণ বেশি থাকায় নিয়মিত ইনসুলিনও নিতে হয় মুকুল রায়কে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর