Modi On Chopra issue

ব্যুরো নিউজ, ৪ জুলাই : এবার সংসদে চোপড়া কাণ্ড নিয়ে মুখ খুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। উল্লেখ্য গতবারে সংসদ উত্তাল হয়েছিল মনিপুর ইস্যু নিয়ে। জাতি হিংসা ও মহিলাদের উপর অত্যাচারকে কেন্দ্র করে বারবার বিরোধীদের প্রশ্নের মুখে পড়তে হয়েছিল মোদি সরকারকে। যদিও পড়ে সংসদের বাইরে বিষয়টি নিয়ে মুখ খুলেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। অন্যদিকে এবার মনিপুর ইস্যু নিয়ে সংসদে মুখ খুললেন প্রধানমন্ত্রী। পাশাপাশি চোপড়ার সালিশি সভা নিয়েও বিরোধীদের নিশানা করতে দেখা গেল প্রধানমন্ত্রীকে।

আবারও হাসপাতালে ভর্তি লালকৃষ্ণ আদবাণী, একাধিক বিভাগের চিকিৎসকের পর্যবেক্ষণে!

‘প্রগতিশীল নেত্রী মুখে তালা লাগিয়ে বসে গেলেন’

চোপড়ায় মহিলাকে মারধরের ঘটনায় কেন বিরোধীরা মুখ খোলেন না সেই নিয়েও প্রশ্ন তুললেন। এই প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, ‘কিছুদিন আগে আমি বাংলার কিছু ভিডিও সামাজ মাধ্যমে দেখেছি। এক মহিলাকে সেখানে রাস্তার ওপর সবার সামনে মারধর করা হচ্ছিল। বোন চিৎকার করছিল। কিন্তু সেখানে দাঁড়িয়ে থাকা কেউ তাঁকে সাহায্য করতে এগিয়ে আসছে না। সবাই ভিডিও রেকর্ড করতে ব্যস্ত। কিন্তু বড় বড় নেতা আমি শুনছিলাম কালকে, এইসব ঘটনার জন্য কোনও বেদনা তাঁদের মন্তব্যে ছিল না। এর থেকে বড় লজ্জার, দুঃখজনক আর কী হতে পারে?’

BJP Helpline

‘আর যিনি নিজেকে অনেক বড় প্রগতিশীল নেত্রী মনে করেন, উনিও মুখে তালা লাগিয়ে বসে গেলেন। কারণ এর সম্পর্ক তাঁর সঙ্গে জড়িত কোনও রাজনৈতিক দল বা রাজ্যের সঙ্গে রয়েছে। আর তাই জন্য আপনি মহিলাদের ওপর অত্যাচার নিয়ে চুপচাপ হয়ে যাবেন?’ বলেও প্রশ্ন তোলেন মোদী? রাজনৈতিক মহলের একাংশের প্রশ্ন এই কথা বলে কি নাম না করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেই নিশানা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর