Money Plant photo

ব্যুরো নিউজ,৬আগস্ট:বাড়িতে আমরা সাধারণত নানা রকম ফুল,গাছপালা লাগিয়ে থাকি। যা আমাদের বাড়ির পরিবেশকে আরো বৈচিত্র্যময় করে তোলে। আমরা এটাও জানি যে গাছপালা ঘরে পজিটিভ এনার্জি নিয়ে আসে। ঘরে থাকা যেকোন বাস্তু দোষ কে দূর করে থাকে  গাছ।জ্যোতিষ শাস্ত্রে এবং বাস্তুশাস্ত্রে বলা হয়েছে গাছপালার সঙ্গে সম্পর্ক রয়েছে গ্রহের। তেমনি একটি গাছ যা বাড়িতে থাকলে অর্থ লাভ করায় তা হল মানি প্লান্ট। যার সঙ্গে যোগ রয়েছে দেবী লক্ষীর।

বিপর্যস্ত বাংলাদেশ ইলিশের দাম কমবে?

বাড়ি সঠিক জায়গায় মানি প্লান্ট  রাখুন, তাতে আপনার ওপর মা লক্ষ্মী প্রসন্ন হবে। এই গাছকে ধন-সম্পদ অর্থাৎ টাকা পয়সার গাছ বলা হয়। এই গাছটি ঘরে লাগালে কোনদিনও অর্থ অভাব হয় না। কিন্তু এই গাছ লাগানোর একটি সঠিক নির্দিষ্ট জায়গা রয়েছে তা না হলে হতে পারে অনর্থ।তাই ভুল করে যদি বাড়ির এদিকে মানিপ্লান্ট লাগান তাহলে আপনার বাড়ি অর্থহীন হয়ে পড়বে ও বাস্তু দোষ দেখা দেবে।

হাসিনা আপাতত দিল্লিতে,সমস্ত পরিস্থিতির জন্য প্রস্তুত ভারত,ঘোষণা জয়শঙ্করের

তাই জেনে নিন বাড়ির কোন দিকে রাখা উচিত

জেল ভেঙে পালাচ্ছে জঙ্গিরা,হিন্দুদের বাংলাদেশ ছাড়ার হুমকি বিএনপি-জামাত জঙ্গিদের

আপনার বাড়ির উত্তর-পূর্ব দিকে ভুলেও রাখবেন না মানি প্লান্ট। এই দিকে রাখলে আপনার বাড়ির আর্থিক ক্ষতি বাড়বে। কারণ সেটা নেতিবাচক দিক।তাই এই গাছ আমাদের বাড়ির দক্ষিণ পূর্ব দিকে লাগান যেদিকে সিদ্ধিদাতা গণেশ অধিপতি। এর জন্য আপনার অর্থ সমৃদ্ধি মিলবে।এটাও জেনে রাখুন যে মানিপ্ল্যান্ট গাছের পাতা যত বড় হয় তত অর্থের বৃদ্ধি ঘটে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর