laxmi mony photo

ব্যুরো নিউজ,১২ আগস্ট:আমরা সকলে মনে করি যে ঈশ্বর প্রতিটি জীবের মধ্যেই বসবাস করেন এবং ঈশ্বরের মূর্তির পাদদেশে আমরা পশু পাখিকে বাহন হিসাবে লক্ষ্য করি। ঈশ্বরকে পুজো করার সময় তাদেরকেও পুজো করি হিন্দু শাস্ত্রমতে। হঠাৎ যদি আপনার বাড়িতে এই পশু পাখি গুলির আগমন দেখেন তাহলে আপনার ওপর মা লক্ষ্মী আশীর্বাদ পড়েছে এবং আপনি ভাগ্যবান হতে চলেছেন।

বাড়িতেই এবার বানিয়ে ফেলুন বার্গারের রেসিপি চিকেন বার্গার

জেনে নেওয়া যাক কোন জীবের আগমন আপনার ভাগ্য বদলাবে

কলকাতা বিমানবন্দরে নতুন পরিষেবা শুরু হতেই যাত্রীদের ব্যাপক সুবিধা

তোতা পাখির সঙ্গে কুবেরের সম্পর্ক রয়েছে। বাড়িতে যদি তোতাপাখির আগমন ঘটে তাহলে আপনি প্রচুর অর্থবান হবেন। এছাড়াও আপনার পরিবারের সুসংবাদ পেতে চলেছেন। চাকরি ব্যবসার ক্ষেত্রেও উন্নতি ঘটবে।

যদি আপনার বাড়িতে প্রচুর পরিমাণে কালো পিঁপড়ে দেখা যায় তাহলে মা লক্ষ্মীর আপনার উপর প্রসন্ন হয়েছে। এর কারণে আপনার অর্থপ্রাপ্তি ঘটতে চলেছে।

কোন ফল নিয়ে বিমানে উঠবেন না জেনে নিন

বাড়িতে কচ্ছপ থাকলে পরিবারে সুখ সমৃদ্ধি বাড়ে। রুপ তামা বা পিতলের কচ্ছপ রাখলে আপনার ঘরে সৌভাগ্য ফিরে আসতে পারে এতে আপনি লাভবান হবেন।

মা লক্ষ্মীর বাহন পেঁচা। আর এই সাদা পেঁচা যদি আপনার বাড়িতে বা বাড়ির আশেপাশে দেখা যায় তাহলে খুব শুভ লক্ষণ। কারণ পেঁচা পরিবারের সুখ ও সৌভাগ্য ফিরিয়ে দেয়।

পৃথিবীর কেন্দ্রে বিন্দুতে কারা থাকে? আপনি কি জানেন

আপনার বাড়িতে যদি প্রচুর পরিমানের চড়াই পাখির যাতায়াত বাড়ে, হঠাৎ আগমন ঘটে বা বাসা বানাতে দেখা য়ায় তাহলে সেটা লক্ষ্মীলাভ এর ইঙ্গিত।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর