image

ব্যুরো নিউজ,১০ সেপ্টেম্বর:আবার শহরে ঘটলো শ্লীলতাহানির ঘটনা। ঘটনাটি ঘটেছে একটি  চলন্ত বাসে। আজ, মঙ্গলবার গড়িয়া থেকে এয়ারপোর্টের দিকে যাত্রারত একটি বাসে ঘটেছে ঘটনাটি। সেই মহিলার শ্লীলতাহানির অভিযোগে আটক করা হল এক ব্যক্তিকে। বাস চলাকালীন হঠাৎই ঐ মহিলার চিৎকারে অন্য যাত্রীরা তেড়ে যান ওই যাত্রীর দিকে। রুবি মোড়ের কাছে বাস দাঁড়াতেই নেমে পালানোর চেষ্টা করেন ওই ব্যক্তি। তাকে ধরে ফেলে কসবা থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

আয়-ব্যয়ের হিসেবে ঠাসা ল্যাপটপ উদ্ধার করল ইডি। শেষরক্ষা হলো না সন্দীপ ঘোষের

কি ঘটেছিল?

ওই মহিলা জানান, কর্মক্ষেত্রে যাওয়ার জন্য এদিন সকালে সেই বাসে উঠেছিলেন। বাসে ভিড় থাকার সুযোগ নিয়ে এক ব্যক্তি ক্রমাগত বিরক্ত করতে থাকে তাকে। অসভ্য আচরণ করে। প্রথমে বেশ কয়েকবার বলার পরেও যখন কোন কাজ হয় না তখন চিৎকার করে ওঠেন তিনি। তখন বাসের অন্য যাত্রীরাও প্রতিবাদ করেন। সবাই মিলে রুখে দাঁড়ানোয় রুবি মোড়ের কাছে বাস থেকে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ওই ব্যক্তি। বাস থেকে নেমে পড়ার সাথে সাথেই তার পিছন পিছন নেমে পড়েন ওই মহিলাও, তাঁর সহযাত্রীরাও নেমে ঐ ব্যক্তিকে ধরে ফেলেন, মারধর করে পুলিশের হাতে তুলে দেন।

নিম্নচাপের কারনে ভারী বৃষ্টির সম্ভাবনা রাজ্যে

কসবা থানার পুলিশ ওই ব্যক্তিকে আটক করেছে। মহিলা বলেন, ‘আরজি করের নির্যাতিতার জন্য বিচার চেয়ে গোটা রাজ্যের মানুষ সরব হয়েছেন। নিয়মিত পথে নামছেন তাঁরা, রাত দখলও করছেন, কিন্তু কিছু লোকের তাতেও ঘুম ভাঙছে না। রাস্তা ঘাটে যেখানে পারছে সেখানে মহিলাদের সঙ্গে অশালীন আচরণ করছে। এবার মহিলাদের রুখে দাঁড়ানোর সময় এসেছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর