Mohunbagan wins by 3 goals

ব্যুরো নিউজ ২৪ সেপ্টেম্বর: টানা ৬০ মিনিট পিছিয়ে থাকার পরে শেষ পর্যন্ত ৩-২ গোলে নর্থইস্ট ইউনাইটেডকে হারিয়ে দিল মোহনবাগান সুপার জায়েন্ট। সোমবার রাতে কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে প্রায় 24000 দর্শক উপস্থিত ছিলেন খেলা দেখার জন্য। তবে শেষ পর্যন্ত তারা মোহনবাগানের জয় দেখে ফিরলেন আর বাগান সাপোর্টাররা আত্মতুষ্টি নিয়ে জলে ভিজে রীতিমতো ঠান্ডা হয়ে স্বস্তিতে বাড়ি ফিরলেন বৃষ্টি নামার আগে পর্যন্ত ওই ৬০ মিনিট আশঙ্কা ছিল মোহনবাগান জয়ের মুখ দেখবে কিনা কিন্তু শেষ পর্যন্ত বৃষ্টি ভেজা মাঠে জয় নিয়ে সবুজ মেরুন প্লেয়াররা মাঠ ছাড়লো।

আরজি কর কাণ্ড: বিচার ও প্রতিবাদের স্লোগানে গর্জে উঠল বাংলা

দুই গোলে পিছিয়ে থাকার পরেও জয় মোহনবাগানের ।

খেলার চার মিনিটে আলী বেমামার গোলে এগিয়ে যায় নর্থ ইস্ট। পরের দশ মিনিটে মোহনবাগানের দিব্যেন্দু গোল শোধ করলে ফল দ্বারা এক এক। এরপরে আবার আজার এই নর্থ ইস্টের হয়ে দ্বিতীয় গোলটি করে ২৪ মিনিটের মাথায়। সেই গোল শোধ করতে লেগে যায় ৬১ মিনিট ফলে খেলার ১০ মিনিটে পর থেকে 60 মিনিট পর্যন্ত উদ্বেগে ছিলেন মোহনবাগান কর্তা এবং সমর্থকরা। ঠিক সেই সময় বৃষ্টি নামে।মোহনবাগানের স্টুয়ার্ট এর ফ্রি কিক এ হেড ছুঁয়ে গোলকিপার কাছে যেতেই গুরমিত ভেজা মাঠে বল ঠিক মতো আয়ত্তে না রাখতে পারায় বলে ঢুকে যায় ।শুভাশিসের সেই গোলেই স্বস্তি পেড়ে মোহনবাগান ড্র করার পরেই আস্তে আস্তে খেলা নিজেদের আয়ত্তে আনার জন্য ঝাঁপিয়ে পড়ে। এরপর ২৭ মিনিটের মাথায় মোহনবাগানের তৃতীয় গোলটি করে কামিংস। ফলে ৩-২ গোলে শীতে মাঠ ছাড়ে বাগান খেলোয়ার এবং কর্তারা।

আগামী মরশুমে সমানে সমানে লড়াই

মোহনবাগানের সবচেয়ে বড় প্রাপ্তি হলো চম্পাহাটি বছর 21 এর একুশের ডিফেন্ডার দিব্যেন্দু বিশ্বাস ১০ মিনিটের মাথায় দিমিত্রির দূরপাল্লার ফ্রিকিকে মাথা ছুঁয়ে দীপেন্দু বল জালে জড়িয়ে দেন নট ইস্ট এর ইউনাইটেডের । তবে ২৪ মিনিটের মাথায় কাউন্টার অ্যাটাকে নর্থইস্ট আজারের গোলে এগিয়ে যায় তবে বাগানের হেড প্রায় গোল লাইন থেকে সেভ করেন নর্থইস্ট ইউনাইটেডের গোলকিপার গুরমিত না হলে তখনই আবার দুই দুই ফলাফল দাঁড়িয়ে যেত যদিও ৭৭ মিনিটে অস্ট্রেলিযা লীগের পাঁচবারের গোল্ডেন বুট জয়ী জ্যামি ম্যাকলার কে মাঠে নামান কোচ মলিনাকিন্তু তেমন কিছু করে দেখাতে পারেনি ম্যাকলারেন একই সঙ্গে ডিফেন্সের আটোসাটা ভাব দেখা যায়নি। এই সমস্যা নিয়ে বাগানকে ভাবতে হবে আগামী দিনে গোলের দরজা বারবার খুলে গেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর