mohun-bagan-match-victory-concerns

ব্যুরো নিউজ, ২৫ সেপ্টেম্বর :মোহনবাগান সুপার জায়ান্ট শেষ মুহূর্তে গোল করে জয় নিশ্চিত করেছে। ডুরান্ড ফাইনালে নর্থইস্ট ইউনাইটেডের কাছে হারের প্রতিশোধ নিয়েছে তারা, কিন্তু কোচ হোসে মোলিনার চিন্তা যেন কমছে না। প্রতি ম্যাচেই গোল খাওয়ার প্রবণতা নিয়ে তিনি উদ্বিগ্ন। তবে দলের জয়কে বেশি গুরুত্ব দিচ্ছেন তিনি।

তিরুপতির বিতর্কের প্রভাব:ওড়িশা সরকারের নতুন নির্দেশনা জগন্নাথ মন্দিরে

মোলিনা এখনও চিন্তায়

সোমবারের ম্যাচে মোহনবাগান প্রথম গোল খেয়ে পিছিয়ে পড়লেও, অধিনায়ক শুভাশিস বসুর গোলের মাধ্যমে তা সমতায় নিয়ে আসে। কিন্তু পুনরায় গোল খাওয়ার পর, শেষ মুহূর্তে জেসন কামিংসের দুর্দান্ত গোলে জয় নিশ্চিত করে সবুজ-মেরুন শিবির। মোলিনা বলেন, ‘এই ম্যাচেও আমাদের দুটি গোল খেতে হয়েছে। এটা ঠিক নয়। তবে রক্ষণভাগ আগের থেকে কিছুটা উন্নতি করেছে’।

বালুরঘাট হাসপাতালে বিজেপি নেত্রীর মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য

মোলিনা বাঙালি ডিফেন্ডার দীপেন্দু বিশ্বাসের প্রশংসা করেছেন, যিনি ৯ মিনিটে দলের হয়ে প্রথম গোলটি করেন। তিনি বলেন, ‘দীপেন্দু খুব পরিশ্রমী এবং উন্নতির চেষ্টা করছে। সে জাতীয় দলের জন্য অন্যতম সেরা সেন্টার ব্যাক হতে পারে’।

এদিন আইএসএলে অভিষেক হয় জেমি ম্যাকলারেনের। কোচ জানান, ‘জেমি এখনও পুরো ফিট নয়, তাই ম্যাচের শেষ দিকে নামানো হয়। ধীরে ধীরে তাকে ম্যাচ ফিট করতে হবে’।ম্যাচের সেরা হিসেবে গ্রেগ স্টুয়ার্টও গোল খাওয়ার বিষয়ে চিন্তিত। তিনি বলেন, ‘আমরা নিয়মিত গোল খাচ্ছি, যা আমাদের রক্ষণভাগের দুর্বলতা নির্দেশ করে। এ সমস্যার সমাধান করা প্রয়োজন। প্রতি ম্যাচে ৩-৪টি গোল খাওয়া সম্ভব নয়’।

কাটোয়া পুরসভার উপপুরপ্রধানের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ।জিজ্ঞাসাবাদের জন্য নোটিস

এখন মোহনবাগানের নজর পরবর্তী ম্যাচে, যেখানে তারা বেঙ্গালুরু এফসি-র বিরুদ্ধে মাঠে নামবে। ২৮ সেপ্টেম্বর বেঙ্গালুরুতে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে, এবং দলটি সেখানে ভালো করার চেষ্টা করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর