mohun-bagan-comeback-win

ব্যুরো নিউজ, ২৪ সেপ্টেম্বর :আইএসএল-এ সোমবার এক চিত্তাকর্ষক ম্যাচে মোহনবাগান সুপার জায়ান্ট পিছিয়ে পড়েও ৩-২ গোলে নর্থ ইস্ট ইউনাইটেডকে হারিয়ে পূর্ণ পয়েন্ট অর্জন করেছে। কিক অফের মাত্র ৪ মিনিটের মাথায় পিছিয়ে যায় মোহনবাগান, কিন্তু দলের ফরোয়ার্ড দীপেন্দু বিশ্বাস এক দুর্দান্ত গোল করে সমতা ফেরান। এই ম্যাচে দীপেন্দুর গোল ছিল তার ক্যারিয়ারে মোহনবাগানের হয়ে প্রথম গোল, যা তার জন্য স্বপ্নের মতো।

প্রধানমন্ত্রী মোদীর উদ্বেগঃযুদ্ধবিধ্বস্ত গাজা নিয়ে প্যালেস্টাইন প্রেসিডেন্টের সঙ্গে বৈঠক

রুদ্ধশ্বাস জয়

ম্যাচ শেষে উচ্ছ্বাসিত দীপেন্দু বলেন, ‘মোহনবাগানের হয়ে প্রথম গোল করলাম, এটি সত্যিই স্বপ্ন পূরণের মতো। আমি খুব খুশি যে দলের হয়ে গোল করতে পেরেছি এবং ম্যাচ জিততে পেরেছি। আমাদের প্রথমে হার এবং পরে ড্র করার পরিস্থিতি ছিল। তবে এখন সম্পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে পারছি, এটি সত্যিই ভালো লাগছে’।

রাজের সঙ্গে নয়,কার সাথে ডেটে গেলেন শুভশ্রী?

দীপেন্দুর জন্য ম্যাচটি ছিল একটি বিশেষ উপলক্ষ, কারণ তিনি কোচের ওপর বিশ্বাস রাখার দায়িত্ব পালন করেছেন। আমার নিজের গোলটিকে বিশেষভাবে উল্লেখ করব না, কারণ দলের প্রতিটি গোলই গুরুত্বপূর্ণ। আমাদের ক্নিনশিট রাখতে হবে, এবং আমরা তা অর্জনের জন্য কঠোর পরিশ্রম করছি’।

নিহত হামাসের দ্বিতীয় সর্বোচ্চ নেতা অরৌরি

ম্যাচটি ছিল কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে অনুষ্ঠিত, যেখানে দর্শকেরা ফুটবলের এক রুদ্ধশ্বাস যুদ্ধ উপভোগ করেছেন। দুই প্রতিবেশী রাজ্যের দলগুলির মধ্যে উত্তেজনা ছিল চরমে। শেষ মুহূর্তে অস্ট্রেলিয়ান বিশ্বকাপার জেসন কামিংসের গোলে জয় ছিনিয়ে নেয়ার মাধ্যমে মোহনবাগান সুপার জায়ান্ট প্রথম জয় পায়। এটি আইএসএলের প্রথম জয় হলেও, ভবিষ্যতের ম্যাচগুলির জন্য দলটি আশাবাদী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর