mohammedan-sporting-first-away-test-chennaiyin-fc-challenge

ব্যুরো নিউজ, ২৬ সেপ্টেম্বর :ইন্ডিয়ান সুপার লিগে নতুন অভিষেক হয়েছে মহামেডান স্পোর্টিংয়ের। দুটি হোম ম্যাচের পর এবার তাদের নামতে হচ্ছে প্রথম অ্যাওয়ে ম্যাচে, যেখানে প্রতিপক্ষ চেন্নায়িন এফসি। মহামেডানের হোম গ্রাউন্ড হিসেবে নির্বাচন করা হয়েছে কিশোর ভারতী স্টেডিয়াম, এবং আইএসএলে তারা নিজেদের প্রথম ম্যাচে নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে দুর্দান্ত পারফর্ম করলেও শেষ মুহূর্তে গোল খেয়ে তিন পয়েন্ট হারায়।

আরজি কর কাণ্ড:কাকু কি ফেঁসে গিয়ে সব অস্বীকার করছেন?

চেন্নায়িন এফসির বিরুদ্ধে চ্যালেঞ্জ মহামেডান স্পোর্টিং

প্রবল বৃষ্টিতে ভাসছে শহর কলকাতা সতর্কতা জারি করল হাওয়া অফিস

দ্বিতীয় ম্যাচে এফসি গোয়ার বিরুদ্ধে সাদা-কালো ব্রিগেডের শুরুটা ভালো হয়েছিল। অ্যালেক্সিস গোমেজ ক্লাবের ইতিহাসে আইএসএলে প্রথম গোলটি করেন। কিন্তু আবারও ইনজুরি টাইমে গোল খেয়ে এক পয়েন্ট নিয়েই মাঠ ছাড়তে হয়। এবার তারা চেন্নায়িন এফসির বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে নামছে, যা হবে একটি কঠিন পরীক্ষার মতো।

শিরদাঁড়ার জোর,দুর্গাপুজোয় নতুন থিম

চেন্নায়িন এফসি মরসুমের শুরুতে জয় পেয়েছে। প্রথম ম্যাচে ওডিশা এফসির বিরুদ্ধে তারা ৩-২ ব্যবধানে জয়লাভ করে। ইনজুরি টাইমে রয় কৃষ্ণার গোলটি যদি না হতো, তাহলে চেন্নায়িনের জয় আরও বড় হতে পারতো। দলের হয়ে জোড়া গোল করেন ফারুখ চৌধুরী, আর একটি গোল করেন ড্যানিয়েল চিমা। বল পজিশনে ওডিশা এফসি এগিয়ে থাকলেও, চেন্নায়িনের কাউন্টার অ্যাটাক ছিল ভয়ঙ্কর।

‘প্রতি রাতে কাঁদা ছাড়া আর কোন উপায় ছিল না’ অভিনেত্রী কণীনিকা কেন ?

মহামেডান স্পোর্টিংয়ের কোচ আন্দ্রে চের্নিশভ বলেন, ‘এটি আমাদের প্রথম অ্যাওয়ে ম্যাচ। সবার জন্য এটি একটি নতুন অভিজ্ঞতা। ম্যাচের ফল আগে থেকে বলা কঠিন। পরিস্থিতির ওপর ভিত্তি করে খেলা জরুরি।’চেন্নায়িনের হোম ম্যাচ হওয়ায় তাদের একটি স্বাভাবিক অ্যাডভান্টেজ থাকবে। মহামেডান তাদের গত দুই ম্যাচের ধারাবাহিকতা বজায় রাখতে চায়, কিন্তু চিন্তার বিষয় হচ্ছে শেষ মুহূর্তের ডিফেন্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর