mohammedan-sporting-fight-hope-and-challenges

ব্যুরো নিউজ, ২৬ সেপ্টেম্বর :আইএসএল-এ প্রথম দুটি ম্যাচে জয় না পেলেও মহামেডান স্পোর্টিংয়ের পারফরম্যান্স ফুটবলপ্রেমীদের মনে দাগ কাটতে পেরেছে। সাদা-কালো দলের খেলোয়াড়দের খেলা দর্শকদের মুগ্ধ করেছে, তবে কাজের কাজ হয়নি। এখন তারা নিজেদের প্রথম পয়েন্টের জন্য তাকিয়ে রয়েছে বৃহস্পতিবার চেন্নাইয়িন এফসি-এর বিপক্ষে ম্যাচের দিকে। প্রতিপক্ষকে গুরুত্ব দিলেও, মহামেডান শিবির অতিরিক্ত ভয় পাচ্ছে না।

মহামেডান স্পোর্টিংয়ের প্রথম অ্যাওয়ে পরীক্ষা

 মহামেডান আশা ও চ্যালেঞ্জ

‘কুইন্টাল কুইন্টাল জল’ মন্তব্যে বিজেপির নিশানায় রচনা বন্দ্যোপাধ্যায়

ঘরের মাঠে দু’টি ম্যাচ খেলার পর এবার তারা অ্যাওয়ে ম্যাচ খেলতে চলেছে। আইএসএলে এখনও পয়েন্টহীন মহামেডান তাই একটু সতর্ক। দলের ভালো খেলার পাশাপাশি প্রথম বাইরের ম্যাচে ছেলেরা কতটা মানিয়ে নিতে পারবে তা নিয়ে কিছুটা উদ্বেগ প্রকাশ করেছেন কোচ আন্দ্রেই চেরনিশভ। চেন্নাইয়ের বিমান ধরার আগে তিনি বলেছেন, ‘আইএসএলে কোন দলই দুর্বল নয়। সব ম্যাচের জন্য প্রস্তুত থাকতে হয়। গত মরসুমে চেন্নাইয়িন বেশ শক্তিশালী ছিল’।

তৃপ্তি ডিমরির ‘মেরে মেহবুব’ গানে ব্যাপক সমালোচনা

চেরনিশভ অচেনা মাঠের গুরুত্ব বেশি দিচ্ছেন। তিনি জানাচ্ছেন, ‘নতুন অভিজ্ঞতা হবে। আগে থেকে বোঝা সম্ভব নয় কেমন ম্যাচ হবে। পরিস্থিতি অনুযায়ী আমাদের খেলতে হবে এবং প্রয়োজন হলে কৌশল পরিবর্তন করতে হবে’।

আই লিগে শীর্ষে মহামেডান

এছাড়াও, শেষ দু’ম্যাচে শেষ মুহূর্তে গোল খাওয়ার বিষয়টি তার চিন্তার কারণ। তিনি মন্তব্য করেছেন, ‘দ্বিতীয় ম্যাচে আমরা অনেক ভালো খেলেছি এবং অনেক সুযোগ তৈরি করেছি। কিন্তু ম্যাচের শেষ মুহূর্তে গোল খাওয়ার কারণে পয়েন্ট হাতছাড়া হয়েছে। শেষ পর্যন্ত মনসংযোগ বজায় রাখতে হবে’।

অপ্রতিরোধ্য ফর্মে, ইতিহাসের দিকে এক পা বার্সেলোনা

মহামেডান কোচের আত্মবিশ্বাসে ভরপুর অমরজিৎ সিংহ কিয়ামও দলের শক্তি ও মানসিকতার কথা বলেছেন। তিনি বলেন, ‘ মহামেডান বড় ক্লাব। আমরা প্রথম বছরেই ভালো খেলছি এবং নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করছি। আশা করছি পরবর্তী ম্যাচগুলোতে আমাদের পারফরম্যান্স আরও উন্নত হবে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর