ISRO

ব্যুরো নিউজ, ২৭ মার্চ: দেশজুড়ে একাধিক দুর্নীতি মামলায় তদন্ত চালাচ্ছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলি। তেমনই বাংলাতেই নিয়োগ দুর্নীতি, রেশন দুর্নীতি- সহ একাধিক মামলায় তদন্ত চালাচ্ছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডি ও সিবিআই। তবে এই তদন্তে নেমে টাকার পাহাড়ের খোঁজ পেয়েছে আধিকারিকরা। এমনকি উদ্ধার হওয়া বিপুল অঙ্কের টাকা গুনতে গুনতে টাকা গোনার মেশিনও খারাপ হয়ে গিয়েছে। এই স্ব কিছুরই সাক্ষী থেকেছে বাংলার মানুষ। এবার কেন্দ্রীয় এজেন্সির উদ্ধার হওয়া টাকা নিয়ে বিরাট প্রতিশ্রুতি দিলেন নরেন্দ্র মোদী।

চোট সারিয়ে এবার প্রচারে নামবেন মমতা বন্দ্যোপাধ্যায়

Advertisement of Hill 2 Ocean

ক্ষমতায় ফিরলে দুর্নীতির টাকা ফিরিয়ে দেবেন বাংলার মানুষকেই। এমনই প্রতিশ্রুতি দেন মোদী। বুধবার কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অমৃতা রায়কে ব্যক্তিগতভাবে ফোন করেন নরেন্দ্র মোদী। আর তখনই রাজমাতাকে আশ্বাস দেন যে, ক্ষমতায় ফিরলে তিনি বাংলার মানুষকে দুর্নীতির টাকা ফিরিয়ে দেওয়ার জন্য আইনি পদ্ধতির ব্যবস্থা করবেন।

এখনও পর্যন্ত আবাস যোজনা-সহ একাধিক দুর্নীতি মামলার তদন্তে নেমে কেন্দ্রীয় সংস্থা এনফোর্সমেন্ট ডাইরেক্টরেট প্রায় ৩ হাজার কোটি টাকা বাজেয়াপ্ত করেছে। এবার নির্বাচনে জিতলে সেই টাকা বাংলার মানুষের হাতে ফিরিয়ে দেওয়ার জন্য আইনি পদ্ধতি খুঁজছেন বলে জানিয়েছেন নরেন্দ্র মোদী।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর