narendra-modi-on-caa

ব্যুরো নিউজ, ৩ মে : বাংলায় বড় পরিবর্তন ইঙ্গিত মোদীর! বাংলায় অনেক বড় পরিবর্তন হবে। শুধু সময়ের অপেক্ষা’ স্পষ্ট বার্তা নরেন্দ্র মোদীর।

অনুপ্রবেশকারীদের নিয়ে সরব মোদী, মমতাকে কড়া ভাষায় কটাক্ষ

বাংলার দুর্নীতি নিয়ে সরব হতে দেখা গিয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। তিনি বারবারই বাংলার শাসকদলের দুর্নীতি, অরাজকতা নিয়ে মুখ খুলেছেন। কড়া ভাষায় আক্রমণ করেছেন। এমনকি তিনি  বাংলার অগ্রগতি নিয়ে বলেন, বাংলার মসনদে রয়েছে ক্ষমতালোভীরা। ফলে বাংলার অগ্রগতি হবে কীভাবে তা নিয়েই যথেষ্টই উদ্বেগও প্রকাশ করেন তিনি। মোদী বলেন, ভোটব্যাঙ্কের কথা মাথায় রেখেই এই সরকারের জনকল্যাণমুখী প্রকল্পগুলি। ভোটব্যাঙ্কের কথা মাথায় রেখেই মমতা বন্দ্যোপাধ্যায় সিন্দুক খোলেন। একই সঙে এ রাজ্যের নেতা- মন্ত্রীদের পাহাড় প্রমান দুর্নীতি নিয়ে সরব হতে দেখা যায় তাকে। তিনি এও বলেন, দুর্নীতির বিরুদ্ধে সর্ব শক্তি দিয়ে লড়াই করছে মোদী সরকার।

একই সঙে তিনি সন্দেশখালির প্রসঙ্গ টেনে বলেন, বাংলায় এক নারীর হাত ধরে যে অত্যাচার চলছে, তার উত্তর দেবে নারী শক্তিই। এমনকি নারী শক্তি প্রসঙ্গে তিনি বলেন, ভারতের ৫০ শতাংশ জনসংখ্যা ভারতের উন্নতিতে যোগ দিলে দেশের উন্নতির পথ আরও সুগম হবে। মহিলাদের ক্ষমতায়নের জন্য সবথেকে বেশি চেষ্টা করি। নানান নারী কল্যান মূলক প্রকল্পের প্রসঙ্গ তোলেন তিনি। বলেন, গ্রামে যখন মানুষ দেখবে মহিলারা ড্রোন পাইলট, তখন তাদের মহিলাদের প্রতি দৃষ্টিভঙ্গি বদলাবে। গুজরাটে মুখ্যমন্ত্রী থাকার সময়ও তিনি মহিলাদের গুরুত্ব দিতেন বলে জানান।

একই সঙে সন্দেশখালির প্রতিবাদী মুখ তথা বিজেপি প্রার্থী রেখা পাত্রর সম্পর্কে ভূয়সী প্রশংসা করেন তিনি। রেখা পাত্রর সঙ্গে আগেই ফোনে কথা বলে ছিলেন মোদী।  এবার তার প্রশংসা করে বলেন, তিনি মনে করেন, বাংলায় এক নারীর যে অত্যাচার চলছে ,তার উত্তর নারী শক্তিই দেবে। একজন নারী  ক্ষমতায় থাকার পরেও বাংলার নারীদের  হতাশ অবস্থা। তবে, বাংলায় অনেক বড় পরিবর্তন হবে। শুধু সময়ের অপেক্ষা।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর