modi meets bjp mps

ব্যুরো নিউজ,৩০ জুলাই: ২০২৪ এর লোকসভা নির্বাচনে বাংলায় বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব যে লক্ষ্যমাত্রা দিয়েছিল তা ছুঁতে পারেনি বঙ্গ বিজেপি। তবে বাংলা থেকে বিজেপি ১২ জন সাংসদ পেয়েছে। এবার ভোট মেটার পরে সরকার গঠন হয়ে গিয়েছে। আগামী দিনে পশ্চিমবঙ্গের জন্য কি কি করা যেতে পারে, সেই ব্যাপারে বাংলার বিজেপি সাংসদরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে কথা বলেছেন। প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনায় উপস্থিত ছিলেন সুকান্ত মজুমদার, শান্তনু ঠাকুর সহ ১২ জন সাংসদ।

প্রসূতির মৃত্যুর ঘটনায় শীর্ষে রয়েছে কলকাতা! হতাশ স্বাস্থ্য দপ্তর

বাংলার সাংসদদের কি বললেন মোদি?

লোকসভা ভোটের আগে নরেন্দ্র মোদী, অমিত শাহ বহুবার বাংলায় দলের প্রচার কর্মসূচিতে এসেছিলেন। তুলনামূলকভাবে দেখা যায় উত্তরবঙ্গে বেশিরভাগ আসন বিজেপি দখল করলেও দক্ষিণবঙ্গে ফলাফল ভালো করতে পারেনি গেরুয়া শিবির। তারপরেই এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দলীয় সাংসদরা বাংলার সামগ্রিক পরিস্থিতি নিয়ে আলোচনা করেন। সেখানে জানা গিয়েছে,মোদী দলের সাংসদদের বাংলার উন্নয়নের জন্য কি করা যায় তা জানানোর জন্য নির্দেশ দিয়েছেন। শুধু তাই নয়, প্রতিটি সাংসদকে তার নিজের এলাকার জন্য কি কি উন্নয়নমূলক কাজ করা যেতে পারে, সেই পরিকল্পনা তৈরি করে প্রধানমন্ত্রীর দপ্তরে জানানোর নির্দেশ দেওয়া হয়েছে।

আর চিন্তা কিসের?বাইক কিনতে চাইলে টাকা দেবে সরকার, জেনে নিন

বাংলার বিজেপির ১২ জন সাংসদদের উদ্দেশ্যে মোদী বার্তা দিয়েছেন, মানুষের মধ্যে যাতে বিশ্বাস আসে সেই পদক্ষেপ সকলকে করতে হবে। মানুষের কল্যাণে একমাত্র বিজেপি উন্নয়নমূলক কাজ করতে পারবে। বৈঠকে মোদী এও বলেন, লোকসভা নির্বাচনের এই ফলে বাংলার মানুষের রাজনৈতিক ইচ্ছের পুরোপুরি বহিঃপ্রকাশ হয়নি। তাই মোদীর বার্তা, বাংলার মানুষের স্বার্থে কেন্দ্রীয় সরকার সমস্ত রকম সাহায্য করতে প্রস্তুত। এদিন মোদীর সঙ্গে বৈঠকের পর বাংলার গেরুয়া শিবিরের সংসদীয় দল উজ্জীবিত।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর