modi on opposition

ব্যুরো নিউজ, ১৪ মে: গতকালই বারাণসীতে পৌঁছান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে রোড শোও করেন। আর তার রোড শো ঘিরে যেন সাজো সাজো রব ছিল বারাণসীতে। তার রোড-শোতে ছিল উপচে পড়ল ভিড়। সঙে ছিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এদিন কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দেন মোদী।

সন্দেশখালিতে কাদের উপর অত্যাচার হচ্ছে? কি বলছেন শুভেন্দু?

২০১৪ সালে বারাণসী কেন্দ্র থেকে ভোটে জিতেই প্রধানমন্ত্রী হন নরেন্দ্র মোদী। এরপর ২০১৯ সালেও সেই কেন্দ্রে জয় পান মোদী। এবার ২০২৪ সালে  বারাণসী কেন্দ্রের বিজেপি প্রার্থী স্বয়ং নরেন্দ্র মোদী। তাই এতো কাছ থেকে প্রধানমন্ত্রী তথা সেখানকার বিজেপি প্রার্থীকে পেয়ে কার্যত বাধভাঙ্গা ভিড় ছিল।

আর আজ মনোনয়ন জমা দেওয়ার কথা নরেন্দ্র মোদীর। এদিন মনোনয়ন জমা দেওয়ার আগে কালভৈরব মন্দিরে পুজো দেন মোদী। আর এদিন সকালেই নিজের এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করেন তিনি। সেখানে তিনি লেখেন, ‘ আমার কাশীর সাথে আমার সম্পর্কটা আশ্চর্যজনক, অবিচ্ছেদ্য এবং অতুলনীয়…  শুধু এটুকুই বলতে পারি যে, এটা ভাষায় প্রকাশ করা যায় না!’

এছাড়াও একটি ভিডিওতে তিনি বলেছেন, ‘ আমি যখন ২০১৪ সালে কাশী আসি আমার মনে হয়েছিল, না আমি এখানে এসেছি না কেউ এখানে আমাকে পাঠিয়েছে। তাও নয়। আমায় তো মা গঙ্গা ডেকেছে। কিন্তু আজ ১০ বছর কেটে গিয়েছে। আজ আমার এমন মনে হয় যে, মা গঙ্গা আমায় কলে তুলে নিয়েছে। কাশীর সঙ্গে এখন আমার এমন বন্ধন তৈরি হয়েছে যে, আমি বলতে পারি এটা আমার কাশী। এক মায়ের তার ছেলের সঙ্গে যে সম্পর্ক, আমার সঙ্গে কাশীর সেই সম্পর্ক। লোকতন্ত্র আছে। তাই মানুষের কাছে আশীর্বাদ চাইব, মানুষ আশীর্বাদ দেবেও। তবে, এই সম্পর্ক শুধু জনপ্রতিনিধিত্বের নয়, এই সম্পর্ক একটা সম্পূর্ণ আলাদা অনুভূতির আর সেটাই আমি অনুভব করি। এই ভিডিওতে তিনি এই কথাগুলি বলতে বলতে দেখা যায় তার চোখ ভিজে আসছিল। বলতে বলেতে তিনি যথেষ্ট আবেগঘন হয়ে পড়েন। এমনকি কথার মাঝে তাঁর গলা ধরে আসে আবেগে।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর