miya khalifa viral hoding tamil nadu photo

ব্যুরো নিউজ, ৯ আগস্ট:পর্ন ইন্ডাস্ট্রির বেশ জনপ্রিয় নাম মিয়া খলিফা।প্রাক্তন পর্ন তারকা মিয়া খলিফার ছবি ব্যবহারের অভিযোগ উঠল তামিলনাড়ুর কাঞ্চিপুরম জেলার একটি ধর্মীয় উৎসবের হডিং এ। আর এই ‌হোডিং নিয়ে বিতর্ক ওঠে যে আদি পেরুক্ব উৎসবে দুধের পাত্র মাথায় বহন করতে দেখা গিয়েছে মিয়াকে। মিয়া খলিফার ছবি ব্যবহার করা নিয়ে কোন ব্যাখ্যা দেয়নি স্থানীয় প্রশাসন।

চারের গেরোই এবারের প্যারিস অলিম্পিক্স

উত্তাল তামিল উত্তাল তামিলনাড়ু

চলতি বছরেই বিধানসভা নির্বাচন জম্মু ও কাশ্মীরে।সময়সীমা বেঁধে দিল সুপ্রিম কোর্ট

এই হোডিংটিতে দেখা যাচ্ছে যে হলুদ সালোয়ার কামিজ ও তার সাথে লাল দোপাট্টায় পড়ে আছেন মিয়া। আবার দেখা যাচ্ছে দুহাত দিয়ে মাথার উপর ধরে রেখেছেন ছোট্ট একটা দুধের কলসী। ধর্মীয় উৎসবে কেন এরকম হবে হোডিং এ মিয়া খলিফাকে ব্যবহার হল তা নিয়ে সমালোচনা শুরু হয়েছে।

High Court Observation:১ টাকায় সৌরভকে জমি, স্বচ্ছতা কোথায়?প্রশ্ন হাইকোর্টের

দক্ষিণ ভারতের একটি খুব জনপ্রিয় উৎসব হল আদি পেরুক্ক উৎসব। এই উৎসব সাধারনত বর্ষাকালে হয়ে থাকে। আর এই অনুষ্ঠানের আচার বিচার প্রায় প্রাচীন যুগ থেকে চলে আসছে। সেই সঙ্গে সুন্দরভাবে সেজে উঠেছে সেখানকার মন্দির। আর তার মধ্যে সব থেকে নজর কেড়েছে হোডিংটি। যা নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিতর্ক শুরু হয়ে গিয়েছে। মিয়া খলিফা পুলিশ প্রশাসনকে এই পরিস্থিতি  সম্পরকে সতর্ক করা করেছেন ও কর্তৃপক্ষের কাছে এই হোডিংটিকে সরিয়ে ফেলার দাবি জানিয়েছেন। পুলিশ সূত্রে খবর, জানা যায় যে স্থানীয় কর্তৃপক্ষকে জিজ্ঞাসা বাদ করলে তার উত্তর মেলেনা। তাই হোডিং টি ইচ্ছাকৃত না অনিচ্ছাকৃত লাগান হয়েছে তা স্পষ্ট নয়।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর