mithun-deboshree-return-shastrir-pujo-song

ব্যুরো নিউজ, ৩ অক্টোবর :পুজোর প্যান্ডেলে প্রতিবারই শোনা যায় কিছু ক্লাসিক গান, যার মধ্যে অন্যতম হলো ‘ঢাকের তালে কোমর দোলে’ এবং ‘ঢাকের ঢ্যাং কুড়াকুড়’। বিশেষ করে অভিজিৎ ভট্টাচার্যের গাওয়া এই গানগুলি এখনো মানুষের মধ্যে সমানভাবে জনপ্রিয়। বহু বছর পর বাংলা সিনেমায় পুজোর গানের জগতে ফিরছেন অভিজিৎ, তার নতুন ছবি ‘শাস্ত্রী’-এর মাধ্যমে।

নবরাত্রি আগে শোকের ছায়ায় আমির খান এবং রীণা দত্তের বন্ধুত্ব

১৬ বছর পর পর্দায়

এবারের পুজোর গান ‘ঢ্যাং কুড়াকুড় তাক’ প্রকাশ পেয়েছে মহালয়ার দিন। ছবির ট্রেলার মুক্তির পর দর্শকদের মধ্যে উন্মাদনা সৃষ্টি হয়েছে, কারণ ১৬ বছর পর একসঙ্গে পর্দায় দেখা যাবে মিঠুন চক্রবর্তী এবং দেবশ্রী রায়কে। ট্রেলারে দেখা গেছে মিঠুনের সেই চেনা ছন্দ, যেখানে তিনি ‘ফাটাকেষ্ট’-এর বিখ্যাত সংলাপ বলেন, ‘ফাটাকেষ্ট খবর দেখে না, খবর পড়ে না, খবর তৈরি করে’। দর্শকরা ভাবছেন, এই ছবিতে তিনি কি আবার ‘ফাটাকেষ্ট’ রূপে ধরা দেবেন? না, বরং এখানে ‘ফাটাকেষ্ট’ তাঁর প্রতিদ্বন্দী। ‘শাস্ত্রী’ পুজোর আনন্দে ‘ফাটাকেষ্ট’-এর দুর্গাপুজোকে টক্কর দিতে প্রস্তুত।

জেনে নিন কোন ভিটামিনের অভাবে মানসিক অবসাদ হতে পারে?

এই গানটিতে শুধু মিঠুন এবং দেবশ্রী নয়, সোহম এবং সৌরসেনীও রয়েছেন। যদিও রজতাভ দত্ত ছবিতে নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন। কিন্তু পুজোর গান থেকে তিনি বাদ পড়েননি। গানটির ভিডিওতে তাদের ধুনুচি হাতে নাচতে দেখা যাবে।

দেবশ্রী জানান, ‘দর্শকরা আমাদের মিঠুন-দেবশ্রী জুটি দেখতে ভালোবাসেন। বাংলা ছবির ক্ষেত্রে এমন কিছু আগে হয়নি’।  তিনি মিঠুনকে নিয়ে বলেন, ‘এত বছর পর কাজ করতে গিয়ে দেখলাম, মিঠুনদার মধ্যে কোনও পরিবর্তন আসেনি’।

জুনিয়র ডাক্তারদের সুপ্রিম কোর্টকে হুঁশিয়ারিঃ আমাদের স্বর দমিয়ে রাখা যাবে না

ছবিতে আরও অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তী। সোহম এই ছবির প্রযোজকও। সুরিন্দর ফিল্মসের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর