minakha-robbery-arrested

ব্যুরো নিউজ,১৯ সেপ্টেম্বর:উত্তর ২৪ পরগনার মিনাখায় এক ব্যবসায়ীর থেকে নগদ টাকা ও মোবাইল ছিনতাইয়ের ঘটনায় পুলিশ দুজন ব্যক্তিকে গ্রেফতার করেছে। এই ঘটনায় উদ্ধার করা হয়েছে ছিনতাই হওয়া ৬৪ হাজার ২৫০ টাকা এবং একটি মোবাইল ফোন। মঙ্গলবার বিকেল প্রায় ৪টার সময়, মিনাখা পঞ্চায়েতের কাছে বাসন্তী রোডের উপর দিয়ে একটি অটো করে যাচ্ছিলেন ওই ব্যবসায়ী।

এক দেশ, এক নির্বাচন, নতুন যুগের সূচনা

ব্যবসায়ীকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ছিনতাই

তখনই দুই বাইক আরোহী মাঝরাস্তায় অটোটি থামিয়ে ব্যবসায়ীকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে তার কাছ থেকে টাকা ও মোবাইল ছিনতাই করে পালিয়ে যায়। ঘটনার পর বিকেলেই ওই ব্যবসায়ী থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ রাতেই অভিযান শুরু করে।বসিরহাটের মহকুমা পুলিশ আধিকারিক আমিনুল ইসলাম জানিয়েছেন, ব্যবসায়ী অটোতে করে মিনাখার দিকে যাচ্ছিলেন, তখন দু’জন বাইক আরোহী এসে অটোটি থামায়। তারা অস্ত্র দেখিয়ে ব্যবসায়ীকে ভয় দেখিয়ে নগদ টাকা ও মোবাইল ছিনতাই করে। ঘটনার পর দ্রুত তদন্ত শুরু করে পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখে প্রথমে মালঞ্চ বাজার এলাকা থেকে এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

১০ বছর পর জম্মু-কাশ্মীরে বিধানসভা নির্বাচন, ভোটদানে উৎসাহজনক সাড়া

পুলিশের তদন্তে উঠে আসে যে, অভিযুক্তদের মধ্যে একজন অটোচালকও রয়েছে।তিনিও ছিনতাইয়ের সঙ্গে জড়িত ছিলেন। তাকেও আটক করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ছিনতাইয়ের সময় ব্যবহৃত বাইকটিও বাজেয়াপ্ত করা হয়েছে। তবে, বাইকে থাকা অপর অভিযুক্ত এখনও পলাতক রয়েছে এবং তার খোঁজে তল্লাশি চলছে।এদিকে, এই ঘটনায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। অনেকেই দাবি করেছেন, মিনাখায় এর আগে এরকম ঘটনা বাড়ছে, যেটা পুলিশের নজর দেওয়া উচিত। এলাকার মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশকে আরও সক্রিয় হওয়ার আহ্বান জানাচ্ছেন তারা। পুলিশ  তদন্ত অব্যাহত করছে এবং পলাতক অভিযুক্তের সন্ধানে বিভিন্ন স্থানে তল্লাশি চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর