Suvendu Adhikary

ব্যুরো নিউজ, ২৮ ফেব্রুয়ারি: রাজ্যের একাধিক দুর্নীতি যেমন চাল চুরি, ডাল চুরি, শিক্ষা ক্ষেত্রে কারচুপি, এমনকি স্বাস্থ্য ক্ষেত্রেও দুর্নীতির বিরুদ্ধে প্রথম থেকেই সোচ্চার হয়েছেন রাজ্যের বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী। কিন্তু এবার আরও মারাত্মক অভিযোগ প্রকাশ্যে আনলেন শুভেন্দু। রাজ্যে ভুয়ো ভোটার তালিকা নিয়ে সরব হয়েছেন শুভেন্দু অধিকারী।

রাজ্যের অর্থনৈতিক পরিকাঠামো তলানিতে: নির্মলা

ভোটার তালিকায় রয়েছে লক্ষ লক্ষ ভুয়ো নাম। সম্প্রতি, এই ইস্যু তুলে ধরেই রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিকের অফিসে চিঠি দিয়েছেন শুভেন্দু অধিকারী। বিরোধী দলনেতার দাবি করেছেন, ভোটার তালিকায় মোট ১৬ লক্ষ ৯১ হাজার ১৩২টি ডুপ্লিকেট নাম রয়েছে। এমনকি, ১১ হাজারেরও বেশি ডুপ্লিকেট নামের ক্ষেত্রে EPIC নম্বরও মিলে যাচ্ছে বলে দাবি করেছেন বিরোধী দলনেতা। চিঠির সঙ্গে ডুপ্লিকেট ভোটারদের নামের তালিকা জমা দিয়েছেন। জানা গিয়েছে, তালিকাটি ১৪ হাজার ২৬৭ পাতার। রাজ্যের ৪২ টি লোকসভা কেন্দ্রের তথ্য-সহ একটি পেনড্রাইভও জমা করেছেন তিনি।

Advertisement of Hill 2 Ocean

তবে এই প্রথম নয়, এর আগেও এই বিষয়ে একাধিকবার সুর চড়িয়েছেন শুভেন্দু অধিকারী। গত ২ ফেব্রুয়ারি এই বিষয়ে মুখ্য নির্বাচনী আধিকারিকের অফিসে আলোচনাও হয়। আলোচনার পর তারা জানান, বিষয়টি নিয়ে তারা পদক্ষেপ করবে। কিন্তু এখনও ডুপ্লিকেট নামগুলি বাদ দেওয়ার ক্ষেত্রে কোনও পদক্ষেপ হয়নি বলে দাবি করেন তিনি। তাই অতি দ্রুত পদক্ষেপ নেওয়ার জন্য ১৪ হাজার ২৬৭ পাতার তালিকা ও একাধিক তথ্য-সহ রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিকের অফিসে চিঠি পাঠালেন বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর