mechanical-issues-train-cancellations

ব্যুরো নিউজ, ২৪ সেপ্টেম্বর :রাঙাপানি স্টেশনে যান্ত্রিক ত্রুটির কারণে আগামী ২৮ ও ২৯ সেপ্টেম্বর একাধিক এক্সপ্রেস ট্রেন বাতিল করা হয়েছে। নন-ইন্টারলকিংয়ের কাজ চলবে ২৬ সেপ্টেম্বর থেকে ২৯ সেপ্টেম্বর পর্যন্ত। এর আগে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত চলবে প্রি নন-ইন্টারলকিংয়ের কাজ। এই পরিস্থিতিতে যাত্রীদের জন্য ট্রেনের সময়সূচিতে উল্লেখযোগ্য পরিবর্তন আসতে চলেছে।

আপার প্রাইমারি চাকরিপ্রার্থীদের বিক্ষোভে পুলিশের বাধা

ট্রেনের পথ বদল

বাতিল হওয়া ট্রেনগুলির মধ্যে রয়েছে ২৮ ও ২৯ তারিখের শিলিগুড়ি জং-মালদহ কোর্ট (০৭৫২০) ডেমু এবং  ০৭৫১৯মালদহ কোর্ট-শিলিগুড়ি জং ডেমু। এছাড়া ২৯ ও ৩০ সেপ্টেম্বর বাতিল থাকবে ০৭৫০৮শিলিগুড়ি জং-রাধিকাপুর ডেমু ট্রেন এবং ০৭৫০৭ রাধিকাপুর-শিলিগুড়ি জং ডেমু।

উৎসবের মরসুমে চমকপ্রদ ওঠানামা সোনার দামে

এছাড়া কিছু ট্রেনের পথ পরিবর্তনও হচ্ছে। ২৪ ও ২৬ সেপ্টেম্বর শিয়ালদহ-নিউ আলিপুরদুয়ার পদাতিক এক্সপ্রেস (১২৩৭৭) চলবে না। ২৮ সেপ্টেম্বর বাতিল হচ্ছে পুরী-কামাখ্যা এক্সপ্রেস (১৫৬৪৩), শিয়ালদহ-বামনঘাট উত্তরবঙ্গ এক্সপ্রেস (১৩১৪৭), এবং শিয়ালদহ-নিউ আলিপুরদুয়ার তিস্তা তোরসা এক্সপ্রেস (১৩১৪১)। ২৯ সেপ্টেম্বর বাতিল হচ্ছে শিয়ালদহ-সাব্রুম কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস (১৩১৭৩)।

তিন বছরের মামলা নিয়ে নতুন মোড় আদালতে পরীমণি

নিউ জলপাইগুড়ি-শিলিগুড়ি জং-আলুয়াবাড়ি রোডের ট্রেনগুলির মধ্যে ২৮ সেপ্টেম্বরের ডিব্রুগড়-হাওড়া কামরূপ এক্সপ্রেস (১৫৯৬০), ২৫ ও ২৭ সেপ্টেম্বরের হলদিবাড়ি-কলকাতা সুপার ফাস্ট এক্সপ্রেস (১২৩৬৪) বাতিল রয়েছে। ২৯ সেপ্টেম্বরের বামনহাট-শিয়ালদহ উত্তরবঙ্গ এক্সপ্রেস (8১৩১৪৮), হলদিবাড়ি-শিয়ালদহ দার্জিলিং মেল ( ১২১৪৪), এবং নিউ আলিপুরদুয়ার-শিয়ালদহ স্পেশাল (১২৩৭৮) ট্রেনও বাতিল হবে।

যাত্রীদের জন্য এই তথ্যগুলি গুরুত্ব সহকারে নেওয়া জরুরি, যাতে আপনার যাত্রা পরিকল্পনা করতে কোনও অসুবিধা না হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর