manu and neeraj chopra

ব্যুরো নিউজ,১৪ আগস্ট :প্যারিস অলিম্পিকের পরে একটি ভিডিও সমাজ মাধ্যমে ভাইরাল হয়।সেই ভিডিও তে দেখা যায় মনু ও তার মায়ের সাথে কথা বলছেন নীরজ চোপড়া।তারপর থেকেই কানাঘুষো চলতে থাকে যে অলিম্পিকে পদক জয়ী মনু ও নীরজ কি বিয়ে করছেন? দুই পদক জয়ী অবশ্য এ বিষয়ে মুখ খোলেননি। এ বিষয় নিয়ে মুখ খুললেন এবার তাদের পরিবার।

R G Kar Update: সিবিআই তদন্তে নামতেই অভিষেকের মুখে তাৎপর্যপূর্ণ মন্তব্য,খবর সূত্রের

এ বিষয়ে কি বললেন তাদের পরিবার?

এবারে অলিম্পিকে ১০ মিটার এয়ার পিস্তল ইভেন্টে ব্যক্তিগত এবং মিক্স ইভেন্টে জোড়া পদক জিতেছেন মনু। দুটি ইভেন্টেই তিনি ব্রোঞ্জ পদক জয় করেন। প্রসঙ্গত উল্লেখ্য মনুই প্রথম ভারতীয় যিনি একটি অলিম্পিকে জোড়া পদক পেয়েছেন স্বাধীনতার পর।আর নীরাজ চোপড়া এবারের অলিম্পিকে রূপো জিতেছেন।

RG Kar বেকায়দায় তৃণমূল!দলের অন্দরেই উঠছে প্রতিবাদের ঝড়

দুই পদক জয়ীর বিয়ে প্রসঙ্গ নিয়ে মনু ভাকেরের বাবা রামকিশন সমাজ মাধ্যম কে জানান, মনুর বয়স এখন সবে ২১ বছর। সে এখন অনেকটাই ছোট। তাই এই মুহূর্তে ওর বিয়ের বিষয়ে কিছু ভাবছেন না তারা। তিনি আরো জানান যে মনুর মা নীরজকে নিজের ছেলের মতো ভালোবাসেন। কিন্তু তারা এই মুহূর্তে বিয়ের কথা নিয়ে কিছু ভাবছেন না তাদের পরিবার। এই বিষয় নিয়ে নীরজদের পরিবারকে জিজ্ঞাসা করা হলে নীরজের কাকা ও বলেন নীরজের পারিসে  পদক পাওয়াটা যেরকম গোটা দেশ জানতে পেরেছে তেমনি নীরজের বিয়ের ঠিক হলে সেই খবরটাও গোটা ভারতবাসী অবশ্যই পেয়ে যাবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর