mamata-banerjee-it-raid

ব্যুরো নিউজ, ১২ এপ্রিল: দিনহাটার সভা থেকে ফের আরও একবার স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যে ভোটপ্রচারে এসে ভূপতিনগর কান্ড নিয়ে মমতার সরকারকে নিশানা করেছিলেন অমিত শাহ। বলেছিলেন, ‘কেউ ছাড় পাবে না। উলটে ঝুলিয়ে সোজা করা হবে।’ কিন্তু দেশের স্বরাষ্ট্রমন্ত্রী কি এই ধরনের কথা বলতে পারেন? শুক্রবার দিনহাটার সভা থেকে সেই প্রশ্নই তুললেন তৃণমূল নেত্রী।

প্রচারে বাড়িয়ে বেজায় চটলেন দিলীপ! কর্মীদের ‘ফাঁকিবাজি’তে ক্ষুব্ধ!

Advertisement of Hill 2 Ocean
‘কোচি হোম মিনিস্টার’, কটাক্ষ নিশীথকে

অমিত শাহর উদ্দেশ্যে তাঁর প্রশ্ন, ,’বাংলায় এস বড় হোম মিনিস্টার বলে গিয়েছেন, উলটে ঝুলিয়ে দেওয়া হবে। বলুন তো একজন স্বরাষ্ট্রমন্ত্রীর মুখে এ কথা শোভা পায়? কি মিডিয়ার বন্ধুরা, এ ব্যাপারে কিছু বলবেন না?’

Mamata Banerjee

অমিত শাহর পাশাপাশি এদিন সভা থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রমাণিকের বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূল নেত্রী। ‘কোচি হোম মিনিস্টার’ বলে কটাক্ষ করে নিশীথ প্রামাণিকের উদ্দেশ্যে বলেন, ‘আমরা একটা প্রার্থী দিয়েছি। ভদ্রলোক। আর বিজেপির প্রার্থী একজন গুন্ডা। মা-বোনেদের সম্মানহানি করে, এনআইএকে দিয়ে মা-বোনেদের অসম্মান করে, সিবিআইকে দিয়ে মানুষকে হেনস্তা করে, সংখ্যালঘু-রাজবংশীদের ভয় দেখায়। আর কোটি কোটি টাকার ডিল করে।’ সব মিলিয়ে নির্বাচন যত এগিয়ে আসছে, রাজনীতির উত্তাপ ততই বাড়ছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর