Dilip Ghosh Support Mithun

ব্যুরো নিউজ, ১২ এপ্রিল: গতকালই নির্বাচনী প্রচারে বেড়িয়ে বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষকে রাম মন্দিরের ছবি দেওয়া ক্যালেন্ডার বিলি করতে দেখা যায়। আর তা নিয়ে বিতর্ক তৈরি হলেও, তার সোজা -সাপটা জবাব দেন তিনি। বলেন, নির্বাচনের সময় জনসংযোগের একটা সুযোগ থাকে। এই সময় হাজার হাজার মানুষকে এক সঙ্গে পাওয়া যায়। অন্যদিকে দেশের কোটি কোটি মানুষের রাম মন্দির যাওয়ার ইচ্ছে। কিন্তু সকলে তো এখনই যেতে পারছেন না, তাই অন্তত, মন্দির কেমন হয়েছে, ভগবানের মূর্তি কেমন হয়েছে, সেটা আমরা তাদের ঘরে পৌঁছে দিচ্ছি। লোকে খুব খুশি হচ্ছে। মাথায় ঠেকিয়ে বাড়িতে ব্যবহার করছে। এমনটাই বললেন দিলীপ ঘোষ।

হরিয়ানায় স্কুল বাস দুর্ঘটনায় বিস্ফোরক অভিভাবকরা! চালক, স্কুল কর্তৃপক্ষের গাফিলতি!

Advertisement of Hill 2 Ocean

বেঙ্গালুরু বিস্ফোরণ কাণ্ডে বাংলায় জঙ্গি যোগ! কী ‘সাফাই’ মুখ্যমন্ত্রীর? 

এরপর গতকালের মত আজও নির্বাচনী প্রচারে বের হন দিলীপ ঘোষ। আর সেখানেই বেজায় চটলেন তিনি। বিজেপির পতাকা,  দেওয়াল লিখন না দেখতে পেয়ে ক্ষেপে যান তিনি। বিজেপি কর্মীদেরই প্রশ্ন করেন, এত বড় জায়গা কেন বিজেপির পতাকা,  দেওয়াল লিখন নেই? আর তার উত্তরে কার্যত ‘ক্ষেপে আগুন’ দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষের প্রশ্নের উত্তরে জেলা সভাপতি বলেন, তৃণমূলের লোকেরা সেই দেওয়াল লিখনগুলো মুছে দিয়েছে, আর এই উত্তরে তিনি বলেন, তৃণমূলের লোকেরা খুলে দিচ্ছে, ফেলে দিচ্ছে। আপনারা কী করছেন? এলাকায় যে বুথ আছে, ওয়ার্ড আছে তাদেরকে বলুন। অজুহাত দেখালে হবে না। ওসব ফাঁকিবাজ। এরপরই জেলা সভাপতি কয়েকটা দেওয়ালে দেওয়াল লিখন করিয়ে দেওয়ার কথা বলেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর