Madhuri Dixit TROLL

ব্যুরো নিউজ, ২৮ জুন : এবার বিতর্কে জড়ালেন মাধুরী দীক্ষিত। জানা যাচ্ছে, আইএসআই ঘনিষ্ঠ পাক ব্যবসা এর সঙ্গে কাজের জন্যই তাকে কেন্দ্র করে শুরু হয়েছে বিতর্ক।

আজ থেকে শুরু হলো এবারের অমরনাথ যাত্রা

জঙ্গি ঘনিষ্ঠ পাক ব্যবসায়ীর অনুষ্ঠানে মাধুরী! সমালোচনার ঝড়

প্রোমোটার ব্যবসার সঙ্গে যুক্ত রেহান সিদ্দিকি। জঙ্গি গোষ্ঠীর সঙ্গে তার যোগ থাকায় তিনি ভারতে নিষিদ্ধ। তার আয়োজিত এক অনুষ্ঠানে অতিথি শিল্পী হিসেবে দেখা যেতে পারে মাধুরী দীক্ষিতকে। আর সেখান থেকেই বিতর্কের সূত্রপাত।

ভারতের নিষিদ্ধ রেহান সিদ্দিকি বর্তমানে হিউস্টনে থাকেন। সেখানে চলতি বছরের আগস্ট মাসের একটি অনুষ্ঠানের আয়োজন করছেন। এই অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা রয়েছে মাধুরী দীক্ষিতের। রাজনৈতিক ভাষ্যকার তথা কলামনিস্ট সুনন্দা বশিষ্ঠ অনুষ্ঠানের পোস্টটা শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘দেখে হতবাক হচ্ছি যে পাকিস্তানী প্রোমোটার, ভারতীয় গোয়েন্দা সংস্থা যার টিকি খুঁজছে, যে ভারতে নিষিদ্ধ, হিউস্টনের ব্যবসায়ী যেখানে ব্ল্যাকলিস্টেড। এমনকী বলিউড সেলেবদেরও তার সঙ্গে কাজ করা নিষিদ্ধ ঘোষণা হয়েছে, সেখানে মাধুরী ওই ব্যক্তির সঙ্গে কেন কাজ করছেন? অভিনেত্রী নিজে কিংবা তাঁর পরিবারের কি কেউ এই বিষয়ে আলোকপাত করতে পারবেন? আশা করি তিনি ওই অনুষ্ঠানে যোগ দেবেন না।’

BJP Helpline

এই পোস্ট সোশ্যাল মিডিয়াস শেয়ার করা মাত্রই ভাইরাল হয়েছে। সেখানে খুব উপড়ে দিয়েছেন। সকলেই মাধুরী দীক্ষিতের কাছে অনুরোধ জানিয়েছেন জঙ্গি ঘনিষ্ঠ ভারতে নিষিদ্ধ রেহান সিদ্দিকির অনুষ্ঠানে তিনি যেন না যান।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর