lottery winning tips

ব্যুরো নিউজ,১৪ জুলাই: দৈনন্দিন বেঁচে থাকার লড়াই লড়ছেন প্রতিটা মানুষ। কোনো ছোটখাটো চাকরি বা ব্যবসা করে সংসার হয়তো টেনেটুনে প্রতিপালন করা যায়, কিন্তু জীবনের অনেক শখ আহ্লাদ পূরণ করা যায় না। সারাটি জীবন কষ্ট করেই যেতে হয়। কিন্তু এর মধ্যেও প্রত্যেকেই একটু বিলাসিতার মধ্যে থাকার স্বপ্ন দেখতে চান। আর সেই লক্ষ্যে হঠাৎ হাতে মোটা টাকা এনে দিতে পারে একমাত্র লটারি (Lottery)। বর্তমানে অনেককেই নিয়মিত স্থানীয় বাজারে লটারির দোকানে গিয়ে লটারি কাটতে দেখা যায়। অনেকে লাখপতি বা ক্রোড়পতি হন‌। আবার অধিকাংশ মানুষের কপালে কিছুই জোটে না।

অটোমেটিক সিস্টেম চালু,আরো হাইস্পিড হচ্ছে ট্রেনের গতি

কোন লটারি কীভাবে কাটবেন?

এবার লটারি কাটার আগে কিছু লটারি উইনিং টিপস নিয়ে নিন। শুধুমাত্র স্থানীয় এলাকার বাজারে লটারির দোকানে আর টিকিট কাটবেন না। সারা দুনিয়ার লটারি একেবারে এখন আপনার হাতের মুঠোয়। অনলাইনের মাধ্যমে ছাড়া বিশ্বের লটারিতে অংশ নিতে পারেন আপনি। সেক্ষেত্রে হাতের স্মার্টফোন বা ল্যাপটপ, ট্যাবলেট থেকেও এই লটারির খেলায় যুক্ত হতে পারেন। শুধু ইংরেজি ভাষার লটারি নয়, তার বদলে কম পপুলার ল্যাঙ্গুয়েজ ( স্প্যানিশ, রাশিয়া, জার্মান) লটারিতে চান্স নিতে পারেন। তাতে জয়ের সম্ভাবনাও বেড়ে যায়।

মোবাইল রিচার্জ করতে টান পড়ছে পকেটে, দেখে নিন, সস্তার রিচার্জ প্ল‍্যান কোনটি?

অনলাইন লটারি কাটতে গেলে সেক্ষেত্রে লাকি নম্বর ঠিক করে নিতে পারেন। অনলাইনেই লাকি নম্বর সার্ভিস পেয়ে যাবেন। তবে অনেকেই লটারি জেতার পর দেখা যায়, টিকিট হারিয়ে ফেলেছেন। সেদিকে সতর্ক থাকতে হবে। অনলাইন লটারিতে একটা রেকর্ড থাকে লটারি কেনার সময়। এই লটারি উইনিং টিপসগুলো ব্যবহার করতে পারেন। তবে সতর্ক থাকবেন জালিয়াতের খপ্পড়ে যাতে না পড়েন। লটারিতে টাকা জিতেছেন বলে জালিয়াতরা ভুয়ো ইমেইল পাঠাতে পারে। সেই বিষয়ে সব সময় সতর্ক থাকবেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর