legislator-did-not-stand-national-anthem-investigation-begins

ব্যুরো নিউজ,১৮ অক্টোবর:কাশ্মীরের সোনাওয়ারির বিধায়ক হিলাল আকবর লোনের বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে, তিনি শপথ গ্রহণ অনুষ্ঠানে জাতীয় সংগীত চলাকালীন উঠে দাঁড়াননি। এই ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে। বিধায়ক লোনের দাবি, তার শরীরে কিছু সমস্যা ছিল, যার জন্য তিনি উঠে দাঁড়াতে পারেননি।

আমেরিকার অভিযোগঃ গুরপতবন্ত সিং পান্নুনকে হত্যার চক্রান্তে বিকাশ যাদবের নাম

এর পিছনে অন্য কোনো উদ্দেশ্য ছিল?

শেরি কাশ্মীর ইন্টারন্যাশানাল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত ওই শপথ গ্রহণ অনুষ্ঠানে জম্মু ও কাশ্মীরের নতুন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহর পাশাপাশি পাঁচ মন্ত্রীও শপথ নিয়েছিলেন। বিধায়ক লোনও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। তবে জাতীয় সংগীত শুরু হওয়ার আগে তিনি মিডিয়ার সঙ্গে কথা বলছিলেন, এবং যখন সংগীত শুরু হয়, তখন তার পিঠে প্রচণ্ড ব্যথা হচ্ছিল।বিধায়ক লোন বলেন, “জাতীয় সংগীতকে অপমান করার কোনো উদ্দেশ্য আমার ছিল না। আমি কিছুক্ষণ দাঁড়ানোর চেষ্টা করেছিলাম, কিন্তু পিঠের ব্যথার কারণে বসে পড়তে বাধ্য হই।” তিনি আরও বলেন, “সুপ্রিম কোর্টের পর্যবেক্ষণ অনুযায়ী, যদি কেউ জাতীয় সংগীতের সময় উঠে দাঁড়াতে না পারেন, সেটি দোষের নয়। তবে গণ্ডগোল বা অশান্তি করা দোষের।”

শেখ হাসিনাঃ ভারত ছেড়ে যাননি, ভারতীয় বিদেশ মন্ত্রকের স্পষ্ট বক্তব্য

লোন জানান, তিনি কখনোই তার দল বা নেতাকে অস্বস্তিতে ফেলবে এমন কোনো কাজ করবেন না। শ্রীনগর পুলিশ জানিয়েছে যে, এসপি মর্যাদার এক আধিকারিকের মাধ্যমে এই ঘটনার প্রাথমিক তদন্ত শুরু করা হয়েছে।এখন প্রশ্ন হল, বিধায়ক লোনের আচরণ কি সত্যিই শারীরিক সমস্যার কারণে ছিল, না কি এর পিছনে অন্য কোনো উদ্দেশ্য ছিল? তদন্তের পরিস্কার ফলাফল এলেই বিষয়টি স্পষ্ট হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর