Left leader Brinda Karat was barred from entering Sandeshkhali
ব্যুরো নিউজ, ২০ ফেব্রুয়ারি: সন্দেশখালির উত্তেজনা যেনও কিছুতেই কাটছেই না। আদালতের অনুমতি নিয়ে সন্দেশখালি যান রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। কিন্তু তারপরেও তার পথ আটকে দারায় রাজ্যের পুলিশ। ব্যরিকেড দিয়ে পথ আটকানো হয় তার। তাকে এলাকায় প্রবেশ করতে যতরকম বাধা দেওয়া হয়, সেই সব চেষ্টাই যেনও চালিয়েছে রাজ্য। শেষে ডিভিশন বেঞ্চে পৌছায় রাজ্য। কিন্তু তাতেও লাভের লাভ কিছু হয়নি। ডিভিশন বেঞ্চের রায় শুভেন্দুর পক্ষেই।
আদালতের অনুমতির পরেও সন্দেশখালিতে শুভেন্দুকে বাধা 
Advertisement of Hill 2 Ocean
কিন্তু এদিকে ততক্ষণে সন্দেশখালিতে পৌছায়  সিপিএম নেতৃত্ব।  সিপিএম নেত্রী বৃন্দা কারাটের নেতৃত্বে সন্দেশখালিতে পৌছায় বাম মহিলা নেতৃত্ব। তাদের ক্ষেত্রেও সেই এক ঘটনা। সন্দেশখালিতে ১৪৪ ধারার উপর স্থগিতাদেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। কিন্তু সন্দেশখালিতে ফের নতুন করে আরও পাঁচটি জায়গায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। এই পরিস্থিতিতে সিপিএম নেত্রী বৃন্দা কারাটের পথ আটকায় পুলিশ বাহিনী।


বাসন্তী হাইওয়ে ধরে সন্দেশখালির উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন বৃন্দা কারাট। সঙ্গে রয়েছেন কনিনীকা বোস ঘোষ-সহ পাঁচজন মহিলা। সেখানকার নির্যাতিতা মহিলাদের সঙ্গে কথা বলতেই মহিলা ব্রিগেড নিয়ে সন্দেশখালির পথে বৃন্দা কারাট।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর