kunal-ghosh-doctors-resignation-controversy

ব্যুরো নিউজ,৯ অক্টোবর:জুনিয়র ডাক্তারদের অনশনের প্রেক্ষাপটে এবার তৃণমূল নেতা কুণাল ঘোষের নতুন একটি হুঁশিয়ারি সামনে এসেছে। তিনি চিকিৎসকদের গণ ইস্তফাকে রাজনৈতিক ব্ল্যাকমেলিং হিসেবে উল্লেখ করে তাদের উদ্দেশে বলেছেন, “গণইস্তফা আইনি নয়, নাটক না করে নিয়মিত চিঠিতে ইস্তফা দিন।” কুণাল ঘোষ দাবি করেছেন যে, চিকিৎসকদের এই পদক্ষেপ রোগীদের বিপদে ফেলছে।

কেজরিওয়ালের শিক্ষাঃ হরিয়ানা নির্বাচন ও দিল্লির প্রস্তুতি

এক্স হ্যান্ডেলে কি লিখেছেন?

তিনি এক্স হ্যান্ডেলে লিখেছেন, “সরকার সব ইস্তফা গ্রহণ করুন এবং নতুন নিয়োগের বিজ্ঞাপন দিন।” কুণালের এই মন্তব্যের ফলে নেটিজেনদের মধ্যে বিতর্ক শুরু হয়েছে। একজন নেটিজেন লেখেন, “আপনারা চাকরি বিক্রির সুযোগ পেয়েছেন। ওপেন জবের জন্য সিভিক ভলান্টিয়ার নিয়োগ করবেন?” অন্য একজন মন্তব্য করেন, “আপনি নিট পরীক্ষা দিয়ে আসুন, আমরা ডাক্তারদের কাছে যাব না।” কুণালের এসব মন্তব্যের প্রেক্ষিতে নেটিজেনরা বরাবরই পালটা জবাব দিয়েছেন। এর আগে তিনি জুনিয়র ডাক্তারদের আন্দোলনকে নিয়ে সমালোচনা করেছেন, এমনকি তাদের অনশনের সময়কেও খোঁচা দিয়েছেন। তিনি অভিযোগ করেছেন যে, অনশনের মাধ্যমে রাজনৈতিক স্বার্থ হাসিল করার চেষ্টা হচ্ছে।

কোটা সংস্কার আন্দোলনের প্রেক্ষাপটে দুর্গাপুজোর নিরাপত্তা ব্যবস্থা

কুণাল ঘোষের দাবি, প্রশাসনকে এই আন্দোলনের ওপর নজর রাখতে হবে, তবে হস্তক্ষেপ করা উচিত নয়। তিনি কিছু চিকিৎসকের নাম উল্লেখ করে তাদের স্বাস্থ্য পরিস্থিতি তুলে ধরেন,যেটা আলোচনার জন্ম দেয়।এই পরিস্থিতিতে চিকিৎসকদের আন্দোলন এবং কুণাল ঘোষের মন্তব্য নিয়ে রাজনৈতিক অঙ্গনে আলোচনা চলছে। অনেকেই মনে করছেন, এই ধরনের মন্তব্যের ফলে সমস্যা আরও জটিল হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর