Kunal Ghosh issue
ব্যুরো নিউজ, ৯ এপ্রিল :ভূপতিনগর কাণ্ডে ফের বিস্ফোরক কুণাল ঘোষ। এবার নিজের এক্স হ্যান্ডেলে পোস্ট করে দাবি করেন,  বিতর্ক ধামাচাপা দিতে চায় NIA, তাই SP বদল। 
Advertisement of Hill 2 Ocean
এর আগে, বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির সঙ্গে এনআইএ কর্তার  বৈঠকের অভিযোগ তোলেন কুণাল ঘোষ। তিনি এও অভিযোগ তোলেন ওই বৈঠকের পরেই এনআইএ অভিযান চালায় ভূপতিনগরে। আর সেই বৈঠকে টাকার লেনদেনের অভিযোগও তোলেন তিনি। 
একের পর এক ভোলবদল শাহজাহানের! ফের কী বললেন তিনি?
আর এই অভিযোগ উঠতেই এনআইএ এসপি ধনরাম সিংকে বদলি করা হয়। তাঁর জায়গায় আসছেন পাটনার আইপিএস রাকেশ রোশন। আর সেই বিতর্ক ধামাচাপা দিতেই তড়িঘড়ি এই পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানান কুণাল। নিজের এক্স হ্যান্ডেলে পোস্ট করে এমনই দাবি করেন তিনি। যদিও এ বিষয়ে কিছু জানায়নি এনআইএ। 

এদিকে এই অভিযোগ তুলে গত সোমবারই দিল্লীতে নির্বাচন কমিশনের কাছে গিয়েছে তৃণমূলের প্রতিনিধি দল। আবার রাতেই রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে দেখা করেন ‘যুবরাজ’ সহ তৃণমূলের ১০ জনের প্রতিনিধি দল।

এসবের মধ্যেই তৃণমূলের অভিযোগ, NIA-র এক অফিসারের বাড়িতে গিয়ে বিজেপি নেতারা যাচ্ছে। সেখানে গিয়ে তৃণমূলের নামের লিস্ট দিয়ে আসছেন। আর এরপরই সেই সব তৃণমূল নেতাদের বাড়িতে অভিযান চালাচ্ছে, গ্রেফতার করছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর