KTM 1390

ব্যুরো নিউজ, ২২ মে :  সম্প্রতি প্রকাশ্যে এসেছে আসন্ন KTM 1390 Rally-এর স্পাই শট। এর আগেই সম্পন্ন হয়েছে KTM 1490 অ্যাডভেঞ্চারের টেস্টিং রাইড। যদিও বর্তমান 1390 প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে যেখানে এখন পর্যন্ত শুধুমাত্র ডিউক রয়েছে, আপনি এখানে যে টেস্ট বাইকটি দেখছেন সেটি KTM-এর 450 Rally বাইকের মতোই ডিজাইন থাকবে এবং সম্ভবত বর্তমান 1390 ডিউকের মতো একই মোটর প্যাক থাকবে। এমনকি এতে, KTM 1290 অ্যাডভেঞ্চারের একই ফ্রেম, সুইংআর্ম এবং ডব্লিউপি সাসপেনশনও থাকবে।

বাংলার স্কুলে স্কুলে ফ্রি ওয়াইফাই পরিষেবা! যুগান্তকারী পদক্ষেপ সরকারের তরফে

এতে প্রজেক্টর LED লাইটের একটি সেট রয়েছে

এতে প্রজেক্টর LED লাইটের একটি সেট রয়েছে। KTM 1390 Rally টেস্ট বাইকটিতে একটি ডবল-ব্যারেল আকরাপোভিচ এক্সজস্ট, একটি অ্যালুমিনিয়াম ব্যাশ প্লেট এবং হ্যান্ডেলবার গার্ডও রয়েছে। খুব ভালোভাবে দেখলে বোঝা যায়, একটি উল্লেখযোগ্যভাবে বড় উল্লম্ব ইন্সট্রুমেন্ট কনসোলও রয়েছে। এটি একটি রঙিন TFT পর্দা বলে মনে হচ্ছে।

এতে WP ফ্রন্ট ফর্কস এবং মনোশকের পাশাপাশি, আসন্ন KTM 1390 Rally-এর ব্রেকিং হার্ডওয়্যারে ডুয়াল ফ্রন্ট এবং একটি সিঙ্গেল রিয়ার ডিস্কও থাকবে। এতে সম্ভবত 21-ইঞ্চি সামনের এবং 18-ইঞ্চি পিছনের ক্রস স্পোক চাকার অফ-রোড টায়ারে মোড়ানো ডিজাইন থাকবে।

KTM বর্তমানে ইউরোপে 1390 Rally পরীক্ষা করছে এবং আগামী বছর এটি চালু করতে পারে। তবে ভারতীয় বাজারে এই মডেলটি কবে প্রবেশ করবে, সেই বিষয়ে কোনো নিশ্চিত তথ্য নেই।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর