krihnnagar-young-woman-burned-death-autopsy-reveals-new-info

ব্যুরো নিউজ,২১ অক্টোবর:কৃষ্ণনগরের তরুণীর দগ্ধ মৃতদেহ উদ্ধারের ঘটনা নিয়ে রহস্য বাড়ছে। ময়নাতদন্তের রিপোর্টে স্পষ্ট বলা হয়েছে, তরুণীর জীবিত অবস্থায় তার গায়ে আগুন লাগানো হয়েছে। রিপোর্টে দেখা গেছে, দেহের ৯০ শতাংশ পুড়ে গেছে, এবং চুল, মুখ, বুকসহ নিম্নাঙ্গের একাংশও দগ্ধ হয়েছে।

গোলাপী রঙের পোশাকে হাজির হয়ে দর্শকদের মন কেড়েছে শুভশ্রীর ছোট মেয়ে ইয়ালিনি

মামলা এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা

এই ঘটনায় পুলিশ শ্বাসরোধ করে খুনের তত্ত্ব খারিজ করেছে। তদন্তকারীরা রবিবার ময়নাতদন্তের পূর্ণাঙ্গ রিপোর্ট পেয়েছেন। যেখানে উল্লেখ আছে যে, তরুণীর শ্বাসনালীতে কার্বন পাওয়া গেছে। এর মানে, যখন আগুন লেগেছিল, তখন তরুণী জীবিত ছিলেন। রিপোর্টে ফোর্থ ডিগ্রি বার্নের উল্লেখ আছে, যা অত্যন্ত গুরুতর এবং এর ফলে মৃত্যুর সম্ভাবনা বেড়ে যায়।ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া একটি বোতল এবং দুটি দেশলাইয়ের বাক্সের তথ্যও উল্লেখযোগ্য। পুলিশের মতে, বোতলের নীচে নীল রঙের একটি তরল পাওয়া গেছে, যার কেরোসিন তেলের মতো গন্ধ। একটি দেশলাইয়ের বাক্স খোলা অবস্থায় পাওয়া গেছে।এর ফলে পরিস্থিতি আরও জটিল  হয়েছে।

দীপাবলির সময়ে এই তারকা দম্পতি তাদের নতুন বাড়িতে প্রবেশ করতে যাচ্ছেন! কে দেখে নিন ?

এদিকে, সিসিটিভি ফুটেজে দেখা গেছে, তরুণী গত মঙ্গলবার রাতে একাই ঘটনাস্থলের দিকে যাচ্ছিলেন। এই ফুটেজটি ঘটনার তদন্তে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশা করা হচ্ছে।ময়নাতদন্তের রিপোর্টে শরীরে কোনও বাহ্যিক আঘাতের চিহ্ন পাওয়া যায়নি, এবং যৌন নির্যাতনের কোনও ইঙ্গিতও নেই। পুলিশ তদন্তে নতুন তথ্যের উপর ভিত্তি করে মামলা এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর