kolkata-teen-girl-death-flight-incident

ব্যুরো নিউজ, ২৬ সেপ্টেম্বর :কলকাতার আকাশে ঘটে গেল একটি মর্মান্তিক ঘটনা। বিমানের মধ্যে ১৭ বছরের কিশোরী অচৈতন্য হয়ে পড়ায় হইচই শুরু হয়ে যায়। বিমানটি তখনও অনেক দূরে ছিল তার গন্তব্যের। ইরাকি এয়ারওয়েজের আই এ ডব্লিউ ৪৭৩ বিমানটি বাগদাদ থেকে গুয়াংজুর দিকে চলছিল। কলকাতার আকাশে প্রবেশ করার সময়, কিশোরী ডেকান সমীর আহমেদ হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।

গভীর সমুদ্রে অভিযানে ভারত: মৎস্য ৬০০০ এর নতুন যুগ

বিমানে মৃত্যু

বিমানযাত্রীরা অচেতন অবস্থায় কিশোরীকে দেখতে পেয়ে কেবিন ক্রু-কে বিষয়টি জানান। কেবিন ক্রু দ্রুত পাইলটের সঙ্গে যোগাযোগ করে কলকাতা বিমানবন্দরের এটিসির সঙ্গে যোগাযোগ করে জরুরি অবতরণের অনুমতি নেন। এরপর, বুধবার রাত ১০টা ৮ মিনিটে বিমানটি কলকাতা বিমানবন্দরে অবতরণ করে এবং ৭ নম্বর পার্কিং বে-তে পার্ক করে।

নদিয়ার দুর্গাপুজো বিপর্যয়ের মুখে,কি নির্দেশ হাইকোর্টে

বিমানবন্দরে নিযুক্ত চিকিৎসকরা দ্রুত বিমানে পৌঁছে যান। প্রাথমিক চিকিৎসা শুরু করলেও কিশোরীর অবস্থা সঙ্কটজনক ছিল। চিকিৎসকদের চেষ্টা সত্ত্বেও কোনও সাড়া পাওয়া যায়নি। পরে, দ্রুততা নিয়ে কিশোরীকে এয়ার ইন্ডিয়ার অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে পৌঁছানোর পর চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

ভারত-বাংলাদেশ টি-২০ সিরিজে,নতুন কিপারের সম্ভাবনা!

বিমানটি রাত ১টা ১৮ মিনিটে তার গন্তব্যের দিকে রওনা দেয়। কিশোরীর দেহটি ময়নাতদন্তের জন্য আরজি কর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এই ঘটনার পর থেকে বিমান যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর