kojagari-laxmi-puja-zodiac-signs

ব্যুরো নিউজ ১৫ অক্টোবর : আগামীকাল, ১৬ অক্টোবর রাতে আশ্বিন পূর্ণিমা। পঞ্জিকা অনুযায়ী পরের দিন ১৭ অক্টোবর কোজাগরী পূর্ণিমা। যদিও লক্ষ্মীপূজা রাতে অনুষ্ঠিত হয়, তাই ১৬ তারিখ রাতেই এর শুভ মুহূর্ত এসে পড়েছে। তবে অনেকেই ১৭ তারিখেই লক্ষ্মীপূজা করবেন। হিন্দু শাস্ত্রে মা লক্ষ্মীকে সম্পদ ও সমৃদ্ধির দেবী বলে মনে করা হয়। জ্যোতিষ অনুযায়ী, কিছু রাশির জাতকদের ওপর মা লক্ষ্মীর বিশেষ কৃপাদৃষ্টি থাকে।

পেঁচার মূর্তি ঘরে রাখা শুভ না কি অশুভ ? জানুন কি বলছে বাস্তুশাস্ত্র

আসুন জেনে নিই কোন কোন রাশির জাতকরা এই বিশেষ আশীর্বাদ পাবেন।

বৃষ রাশি

বৃষ রাশির জাতকরা মা লক্ষ্মীর প্রতি বিশেষভাবে তুষ্ট হন। এই রাশির জাতকরা জীবনে সব ধরনের আশীর্বাদ লাভ করেন এবং তাঁদের ঘরে কখনও অর্থাভাব হয় না। তাঁদের বুদ্ধি ও কঠোর পরিশ্রমের মাধ্যমে জীবনে প্রচুর সাফল্য অর্জন করেন।

মিথুন রাশি

মিথুন রাশির জাতকরা সৌভাগ্যবান হন। মা লক্ষ্মীর আশীর্বাদে তাঁরা জীবনে প্রচুর সৌভাগ্য ও সম্পদ অর্জন করেন। তাঁদের অর্থনৈতিক কষ্টের মুখোমুখি হতে হয় না। কঠোর পরিশ্রমী হয়ে থাকেন এবং সহজেই খুশি হতে পারেন, যা তাঁদের বড় সাফল্যের দিকে নিয়ে যায়।

রেড রোডের পুজো ও দ্রোহের কার্নিভালঃ আইনশৃঙ্খলা পরিস্থিতি

সিংহ রাশি

সিংহ রাশির জাতকরা অত্যন্ত সৌভাগ্যবান। মা লক্ষ্মীর দয়ার কারণে তাঁরা প্রচুর অর্থ ও সম্পদ লাভ করেন। সিংহ জাতকেরা রাজার মতো জীবন যাপন করেন এবং তাদের মধ্যে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা থাকে। দীন-দুঃখী ও দরিদ্রদের প্রতি তাঁদের দান-ধ্যান থাকে।

মীন রাশি

মীন রাশির জাতকরাও মা লক্ষ্মীর প্রিয়। তাদের গ্রহাধিপতি হল বৃহস্পতি। মা লক্ষ্মীর সাথে নারায়ণের কৃপাদৃষ্টিও তারা লাভ করেন। প্রচুর পরিশ্রমের কারণে এঁদের কখনও টাকা-পয়সার অভাব হয় না।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর