kohli-return-domestic-cricket-ranji-trophy

ব্যুরো নিউজ, ২৫ সেপ্টেম্বর :বিরাট কোহলির ব্যাটে রান নেই, এবং বাংলাদেশ দলের বিরুদ্ধে প্রথম টেস্টে তিনি দু’ইনিংসে করেছেন যথাক্রমে ৬ ও ১৭ রান। আগামী নভেম্বর মাসে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরু হবে, সেই সফরের আগে কি ঘরোয়া ক্রিকেটে প্রস্তুতি নিয়ে নেবেন কোহলি? সেই কারণেই কি তিনি এবার রঞ্জি ট্রফিতে অংশগ্রহণ করবেন? দিল্লির প্রাথমিক দলে তার নাম রয়েছে, যা নতুন করে জল্পনা শুরু করেছে।

২০২৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে চান রাসেল

কোহলি শেষবার ঘরোয়া ক্রিকেট খেলেছেন?

২২ নভেম্বর থেকে শুরু হবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতীয় দলের টেস্ট সিরিজ, আর ১১ অক্টোবর থেকে শুরু হচ্ছে রঞ্জি ট্রফির খেলা। দিল্লি ক্রিকেট সংস্থা ৮৪ জন ক্রিকেটারের একটি প্রাথমিক তালিকা প্রকাশ করেছে, যেখানে কোহলির নাম প্রথমেই রয়েছে। পাশাপাশি ঋষভ পন্থের নামও রয়েছে, যিনি অস্ট্রেলিয়া সিরিজের আগে ঘরোয়া ক্রিকেট খেলে নিজের প্রস্তুতি সেরে ফেলতে চাইছেন।

সন্দীপ ঘোষের বিরুদ্ধে ওঠা নতুন অভিযোগঃচিকিৎসককে খুনের জন্য হুমকি?

দিল্লির প্রাথমিক দলে কোহলি ও পন্থ ছাড়াও উল্লেখযোগ্য ক্রিকেটারদের মধ্যে রয়েছেন নবদীপ সাইনি, যশ ঢুল, হর্ষিত রানা, আয়ুষ বাদোনি, মায়াঙ্ক যাদব এবং সুযশ শর্মা। কিন্তু গতবারের দলে থাকা ইশান্ত শর্মাকে এবার রাখা হয়নি। দিল্লি ক্রিকেট সংস্থা জানিয়েছে, প্রাথমিক দলে থাকা প্রত্যেককে বৃহস্পতিবার অরুণ জেটলি স্টেডিয়ামে ফিটনেস পরীক্ষার জন্য উপস্থিত থাকতে হবে। তবে যারা জাতীয় দলে খেলছেন, তাদের জন্য ফিটনেস পরীক্ষার প্রয়োজন নেই।

বিনীত গোয়েলের বিরুদ্ধে FIR: সুপ্রিম কোর্টে চলমান শুনানি

২০১৮ সালে শেষবার দিল্লির প্রাথমিক দলে কোহলির নাম ছিল। সে সময় তিনি ছাড়া ইশান্ত, পন্থ, শিখর ধাওয়ান এবং গৌতম গম্ভীরও ছিলেন। তবে কোহলি শেষবার ঘরোয়া ক্রিকেট খেলেছেন ১১ বছর আগে, ২০১২-১৩ মরসুমে দিল্লির হয়ে একটি রঞ্জি ম্যাচ। এবার দীর্ঘ বিরতির পর আবার ঘরোয়া ক্রিকেটে ফিরতে চলেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর