koel-mallik-expecting-second-child

ব্যুরো নিউজ, ৩ অক্টোবর :২০২০ সালে ছেলে কবীরের জন্মের পর থেকে দারুণভাবে মাতৃত্বের দায়িত্ব পালন করছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। তবে এবার তার দায়িত্ব বাড়তে চলেছে, কারণ তিনি দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন। কোয়েল সম্প্রতি এই সুখবর সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। পোস্টে তিনি লেখেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের পরিবার বড় হচ্ছে। খুব শিগগিরই কবীর বড় ভাই হতে চলেছে। আপনাদের থেকে ভালোবাসা ও শুভকামনা প্রয়োজন এই সময়ে।’ তার পোস্টে হাত জোড় করার এবং রেড হার্টের ইমোটিকন ব্যবহার করেছেন  তিনি।

সালাহর জাদু: লিভারপুলের রুদ্ধশ্বাস জয়, অঘটন অ্যাতলেতিকো ও বায়ার্নের!

কবে আসতে চলেছেন দ্বিতীয় সন্তান?

কোয়েলের এই আনন্দে মন্তব্য করেছেন তার বন্ধুরা। অভিনেতা জিৎ লিখেছেন, ‘ অসাধারণ! এই পরিবারের সকলকে অনেক শুভেচ্ছা।’ ঋতুপর্ণা সেনগুপ্ত এবং পরমব্রত চট্টোপাধ্যায়ও শুভেচ্ছা জানিয়েছেন। আরও অনেক তারকা, যেমন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, নুসরত জাহান এবং মিমি চক্রবর্তীও তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

ধোনির সঙ্গে সাক্ষাৎ করতে ১,২০০ কিমি সাইকেল চালালেন যুবক

কোয়েল ২০১৩ সালের ১ ফেব্রুয়ারি নিসপাল সিং রানেকে বিয়ে করেন। ২০২০ সালের ৫ মে কবীরের জন্ম হয়। তিনি সোশ্যাল মিডিয়ায় নিয়মিতভাবে তার ছেলের ছবি এবং ভিডিও শেয়ার করেন। এবার সেই সব পোস্ট আরও আকর্ষণীয় হতে চলেছে নতুন সদস্য আসার সঙ্গে।

ভারতীয় রেলে মহিলা কর্মীদের উজ্জ্বল ভূমিকা

কোয়েল এখন কাজের দিকেও মনোযোগ দিচ্ছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে তার দুটি ছবি। একটির নাম ‘মিতিন মাসি’, যা তিনি অগস্টে শেষ করেছেন। ছবির শুটিংয়ের সময় তার হাত ভেঙে গিয়েছিল। কিন্তু তিনি ব্যথা সহ্য করে কাজ চালিয়ে গেছেন। অন্য ছবিটি ‘স্বার্থপর’, যেখানে তিনি এবং তার বাবা রঞ্জিত মল্লিক পর্দায় একসাথে আসছেন। এই ছবির কাহিনী সম্পত্তি মামলার ওপর ভিত্তি করে এবং এর পরিচালনা করছেন অন্নপূর্ণা বসু। যদিও এই ছবির মুক্তির তারিখ এখনও ঘোষণা করা হয়নি, তবে কোয়েলের এই নতুন অধ্যায় নিয়ে ভক্তদের মধ্যে উচ্ছ্বাস রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর