kia sonet new varient

ব্যুরো নিউজ, ৩ এপ্রিল: 2024 সালে জানুয়ারি মাসে Kia ভারতে Sonet ফেসলিফ্ট চালু করেছে এবং ব্র্যান্ডটি এখন দুটি নতুন ট্রিম চালু করেছে। HTE(O) ট্রিমটি বেস HTE ট্রিমের ক্ষেত্রে পেট্রোল ইঞ্জিনের জন্য দাম 8.19 লক্ষ টাকা (এক্স-শোরুম), আর ডিজেল HTE(O) এর দাম 10.00 লক্ষ টাকা৷

HTK(O) ট্রিম HTK এবং HTK+ ট্রিমগুলির ক্ষেত্রে পেট্রোল এবং ডিজেল ইঞ্জিনের জন্য যথাক্রমে 9.25 লক্ষ এবং 10.85 লক্ষ টাকা। যদিও এই গাড়িতে কোনো যান্ত্রিক বা হার্ডওয়্যারের পরিবর্তন করা হয়নি। তবে যুক্ত করা হয়েছে কিছু নতুন বৈশিষ্ট্য।

নজরকাড়া ডিজাইনের সঙ্গে Toyota লঞ্চ করতে চলেছে Taisor মডেল! রয়েছে দুর্ধর্ষ ফিচারসও!

Kia Sonet HTE(O), HTK(O) মডেলে নতুন কী ফিচারস পাবেন?

উভয় ভেরিয়েন্টের ক্ষেত্রে প্রধান ফিচারস হল সানরুফ। যাঁরা কম মূল্যে সানরুফ খুঁজছেন, তাঁদের ক্ষেত্রে Sonet এর সানরুফ ফিচারসটি বেশ সাশ্রয়ী। লঞ্চের পরে, শুধুমাত্র HTK+ ভেরিয়েন্টে একটি সানরুফ ছিল। তবে, এটি এখন আপনি Kia Sonet HTE(O), HTK(O) দুটি মডেলই পাবেন। উপরন্তু, HTK(O) মডেলে টেলল্যাম্পও পাবেন।

কিছুদিনের মধ্যেই লঞ্চ হতে চলেছে KTM 390 অ্যাডভেঞ্চারের দুটি ভেরিয়েন্ট! কোনটির কত দাম?

Kia Sonet HTE(O), HTK(O) মডেলের পাওয়ারট্রেন ও ইঞ্জিন পাওয়ার

ভেরিয়েন্টগুলি আপনি পেট্রোল বা ডিজেল পাওয়ার ট্রেনের মধ্যে পাবেন। 83hp, 1.2-লিটার, চার-সিলিন্ডার পেট্রোল ইঞ্জিনটিতে একটি 5-স্পীড ম্যানুয়াল গিয়ারবক্স পাবেন এবং এতে রয়েছে 18.83kmpl এর ARAI মাইলেজ। ডিজেল পাওয়ারট্রেনটিতে একটি 116hp, 1.5-লিটার, চার-সিলিন্ডার ইঞ্জিনটিতে একটি 6-স্পীড ম্যানুয়াল গিয়ারবক্স রয়েছে। তবে আপনাদের জানিয়ে রাখি, এই মডেলগুলি এন্ট্রি-লেভেল ভেরিয়েন্ট নয়।

Kia Sonet HTE(O), HTK(O) মডেলের প্রতিদ্বন্দ্বী

জনপ্রিয় Tata Nexon, Hyundai Venue, Maruti Suzuki Brezza-এর মতো সেগমেন্টে অন্যান্য কমপ্যাক্ট SUV-এর সঙ্গে পাল্লা দিয়ে প্রতিযোগিতা চলবে Sonet এর। Mahindra XUV300 এর তরফেও আগামী মাসে একটি ফেসলিফ্ট লঞ্চ করা হবে, যা Sonet এর প্রতিযোগী হবে বলে মনে করা হচ্ছে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর