Himant Biswa sarma on Assam FLOOD

ব্যুরো নিউজ, ১৯ জুন : খড়গপুর আইআইটি-তে ছাত্রমৃত্যুর ঘটনায় দানা বাঁধছে রহস্য। তিনসুকিয়ার বাসিন্দা ফৈজন আহমেদের রহস্যমৃত্যুর ঘটনায় এবার সিবিআই তদন্তের দাবি জানালেন অসমের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্বশর্মা। প্রসঙ্গত কলকাতা হাইকোর্ট ছাত্রমৃত্যুর ঘটনার তদন্তভার দিয়েছিল সিআইডি-কে। কিন্তু দুবছর হয়ে গেলেও মৃত্যুর সঠিক কারণ এখনও তদন্তে জানা যায়নি। আর সেই কারণে এবার সিবিআই তদন্তের দাবি জানিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিলেন অসমের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্বশর্মা।

শক্তি বাড়াচ্ছে ভারত! ২৫ বছর পর পরমাণু শক্তিতে পাকিস্তানকে পিছনে ফেলল ভারত

সিবিআই তদন্তের দাবি অসমের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্বশর্মার

২০২২-এর ১৪ অক্টোবর হস্টেলের ঘর থেকে ফয়জানের রক্তাক্ত দেহ উদ্ধার হয়। হস্টেল কর্তৃপক্ষের তরফে আত্মহত্যা বলা হলেও পরিবারের তরফে খুনের অভিযোগে হাইকোর্টে মামলা দায়ের হয়। আদালতের নির্দেশে সিট গঠন হয়। তদন্ত শেষ করতে সিট আর কতদিন সময় নেবে? হাইকোর্টের নজরদারিতে সিবিআই তদন্তের দাবি জানান, মৃত ফয়জ়ানের মা রেহানা আহমেদ।

BJP Helpline

প্রথম ময়নাতদন্তের রিপোর্টে আত্মহত্যার তত্ত্ব থাকলেও, খুন করা হয়েছে ফয়জানকে, এই দাবিতে কলকাতা হাইকোর্টে বিচারপতি রাজাশেখর মান্থার এজলাসে মামলা করে নিহতের পরিবার। যার প্রেক্ষিতে ফরেন্সিক বিশেষজ্ঞ অজয়কুমার গুপ্তকে ফের ময়নাতদন্তের নির্দেশ দেয় আদালত। সেই রিপোর্টও আদালতে পেশ করেছেন বিশেষজ্ঞ অজয়কুমার গুপ্ত। সেখানে খুন করা হয়েছে বলে জানানো হয়। প্রথমবার ময়নাতদন্তের রিপোর্টে কিছু অসঙ্গতি ছিল বলেও জানান তিনি। এবার এই ঘটনার সিবিআই তদন্তের দাবি জানালেন অসমের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্বশর্মা।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর