kaushani-mukhopadhyay-promotes-film-in-rain

ব্যুরো নিউজ, ২৭ সেপ্টেম্বর :মেরুন রঙের শিফন শাড়ি এবং মানানসই স্লিভলেস ব্লাউজ পরে বুধবার রাতে এক অনন্য অবতারে ধরা দিলেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। বৃষ্টি ও মেঘলা আবহাওয়া উপেক্ষা করে তিনি নিজের নতুন ছবির প্রচারে হাজির হলেন। মঙ্গলবার থেকে রাজ্যের বিভিন্ন স্থানে শুরু হয়েছে বৃষ্টি, কিন্তু কৌশানী তার জোরালো প্রচারকাজ চালিয়ে যাচ্ছেন।

আইফা ২০২৪: বিদেশে শুরু হচ্ছে বলিউডের জাঁকজমকপূর্ণ উৎসব

জাঁকজমক কৌশানী

পুজোর আগে বৃষ্টির বাধা

দুর্গাপুজোর আগে মুক্তি পেতে চলেছে নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের পরিচালিত ছবি ‘বহুরূপী’। ছবির প্রচার নিয়ে বর্তমানে ব্যস্ত কৌশানী। তিনি বর্তমানে ট্রেন্ডিংয়ে রয়েছেন ছবির নতুন গান ‘ডাকাতিয়া বাঁশির তালে’ নিয়ে। বৃষ্টির মাঝে রাস্তার মধ্যে দাঁড়িয়ে গানটির তালে নাচতে দেখা যায় তাকে। ভিজে চপচপে অবস্থায় মেকআপ এবং গয়না সবকিছুই ভেঙে পড়ে গেলেও, তিনি সবার সঙ্গে নৃত্য পরিবেশন করতে পিছপা হননি। কৌশানীর এই অঙ্গভঙ্গিতে মুগ্ধ তার অনুরাগীরা।

বাংলায় নিম্নচাপের বৃষ্টিতে উদ্বেগ বাড়াচ্ছে ডেঙ্গির

অভিনেত্রী বর্তমানে কিছুটা ভিন্ন ধরনের কাজের দিকে ঝুঁকছেন। রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ সিরিজে অভিনয়ের পর থেকে তার চরিত্র নির্বাচনে পরিবর্তন দেখা যাচ্ছে। অনেক দিন হয়ে গেছে তথাকথিত ‘মশলা’ ছবিতে তাকে দেখা যায়নি। ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করার চেষ্টা করছেন তিনি।

‘বহুরূপী’ ছবিতে প্রথমবার শিবপ্রসাদের বিপরীতে কৌশানীকে দেখা যাবে, পাশাপাশি আবীর চট্টোপাধ্যায় এবং অন্যান্য তারকাদেরও উপস্থিতি থাকবে। পুজোয় এই নতুন ছবি কতটা নজর কাড়ে, সেটাই এখন দেখার। সকলেই কৌশানীর নতুন অবতারে রোমাঞ্চিত, আর অপেক্ষা করছেন এই নতুন ছবির জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর