dev said kannashee prokolpo image

ব্যুরো নিউজ, ৬ সেপ্টেম্বর :আরজি করে এক চিকিৎসক ধর্ষণ ও খুনের প্রতিবাদের মিছিলে গোটা রাজ্য উত্তাল। সেখানেই মুখ্যমন্ত্রীর স্বপ্নের প্রকল্প ‘কন্যাশ্রী’ নিয়ে কার্যত প্রশ্ন তুললেন ঘাটালের তৃণমূল সাংসদ দেব।

উগান্ডার অলিম্পিয়ানকে আগুন লাগিয়ে খুন করল তার প্রেমিক

কি বলেলন তৃণমূল সাংসদ দেব

রাস্তাতেই মদ খাইয়ে ধর্ষণ করল ওই মহিলাকে আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

বুধবার তৃণমূল সাংসদ দীপক অধিকারী তথা দেব ঘাটালে গিয়েছিলেন। প্রশাসনিক ও ব্যক্তিগত কর্মসূচি ছিল দেবের। কুশপাতা সংসদ কার্যালয়ে ‘জনতার দরবারে’ কর্মসূচি সূচনা করেছিলেন তিনি। আর তারই মধ্যে আরজি করের ঘটনা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিলেন অভিনেতা দেব। তিনি বলেন,যদি এরকম ধর্ষণ ঘটনা প্রত্যেকদিনই ঘটতে থাকে তবে আজ কন্যাশ্রী ,রূপশ্রী এগুলোর কোনো মানে হয় না।কেন্দ্রের বেটি বাঁচাও বেটি পাড়াও প্রকল্পকেও তিনি এর সঙ্গে জুড়েছেন।

আরজি কর ঘটনা নিয়ে দেব যে মন্তব্য করেছেন তা নিয়ে তৃণমূলের অন্দরে প্রশ্ন উঠতে শুরু করেছি ইতিমধ্যে। তৃণমূলের একাংশদের বক্তব্য, এতদিন ধরে যেখানে কন্যাশ্রীর রূপশ্রী প্রকল্প চলেছে এত মেয়ে তার দ্বারা উপকৃত হয়েছে সেখানে এই প্রকল্প সম্পর্কে প্রশ্ন তুলে দেওয়াটা কতটা যুক্তিযুক্ত।

সিবিআই এর পর এবার ইডি তদন্ত চালাল প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বাড়িতে

বেশ কিছুদিন আগে আরজিকর নিয়ে মুখ খুলে ছিলেন অভিনেতা ও তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক। বহু বিতর্কেও জড়িয়েছেন তিনি। দেব বলেছেন, এই কাঞ্চন মল্লিক কে আমি চিনি না যে কথাগুলো উনি বলেছেন আমি সেটাও সমর্থন করি না। এটা খুবই দুঃখজনক। আমি কাঞ্চনদার হয়ে ক্ষমা চাইছি।এছাড়াও ঘাটালের তৃণমূল সাংসদ দীপক অধিকারী বলেন, আমাদের দলের যেহেতু সরকার আছে তাই আমাদের আরও বেশি দায়িত্ববান হওয়া উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর