kanchanjangha exp acci update

ব্যুরো নিউজ, ১৮ জুন: অবশেষে শিয়ালদহে পৌঁছল দুর্ঘটনাগ্রস্ত কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস। জানা গিয়েছে, মঙ্গলবার ভোর ৩টে ১৬ নাগাদ শিয়ালদহে ফিরল কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস। সেই ট্রেন চালিয়ে শিয়ালদহে নিয়ে আসলেন কো-পাইলট স্বপন ভক্ত। শিয়ালদহ স্টেশনে পৌছতেই যাত্রীদের হাতে খাবার ও জল দেওয়া হয়।

হাসপাতালে সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়, কেমন আছেন তিনি? 

নিউ জলপাইগুড়ি ছেড়ে এগিয়ে রাঙাপানিতে সিগ্নালের কারনে দাড়িয়ে যায় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস। সেই সময় পেছন থেকে একটি মাল্গালি এসে ধাক্কা মারে। ভয়াবহ এই রেল দুর্ঘটনায় প্রাণ হারান মালগাড়ির চালক, কাঞ্চনজঙ্ঘার গার্ড -সহ ১০ জন।

বিদেশি অস্ত্র চিন্তা বাড়াচ্ছে লালবাজারের

দুর্ঘটনাগ্রস্ত ট্রেনের পেছনের দু’টি বগিকে গ্যাস কাটার দিয়ে কাটা হয়। এরপর রাতেই শিয়ালদহের উদ্দেশে রওনা দেয় ডাউন কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস। মালদহ থেকে কো পাইলট স্বপন ভক্ত ট্রেনটি চালিয়ে শিয়ালদহ পৌঁছান।

এদিকে এক যাত্রীর অভিযোগের ভিত্তিতে ৩০৪ ধারায় মামলা রুজু করেছে রেল পুলিশ। চালক ও সহ চালকের বিরুদ্ধে মামলা করা হয়েছে। কেন এত বেশি গতিতে চালানো হয়েছিল মালগাড়ি? সেই প্রশ্ন উঠছে। এদিকে এও জানা গিয়েছে আগামিকাল জেরার জন্য ডাকা হয়েছে রাঙাপানির স্টেশন মাস্টারকে। সেফটি কমিশনারের তদন্ত রিপোর্ট আসার আগেই FIR রুজু করেছে রেল পুলিশ।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর