kailas-gahlot-hanuman-rama

ব্যুরো নিউজ,২৫ সেপ্টেম্বর:দিল্লির গদি বদলের পর নতুন মন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণের প্রথম দিনে রামায়ণের প্রসঙ্গ টেনে আনলেন আপ নেতা কৈলাস গহলৌত। তিনি জানালেন, তিনি হনুমানের ভূমিকা পালন করে রামের সমস্ত অসমাপ্ত কাজ সম্পন্ন করবেন। মঙ্গলবার, অতিশী মারলেনার নেতৃত্বাধীন নবনিযুক্ত দিল্লি সরকারের মন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করেন কৈলাস।

বঙ্গোপসাগরে নিম্নচাপ, বৃষ্টির দাপট শুরু দক্ষিণবঙ্গে

আপ সরকারের নেতৃত্বে বহু উন্নয়নমূলক কাজ

প্রাক্তন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়ালের প্রতি শ্রদ্ধা জানিয়ে কৈলাস বলেন, ‘হনুমানের মতো অনুগত থেকে আমি কেজরীর সমস্ত অসমাপ্ত কাজ শেষ করব।’ তিনি এ সময় বলেন, আপ সরকারের নেতৃত্বে বহু উন্নয়নমূলক কাজ সম্পন্ন হয়েছে এবং রামরাজ্যের প্রতিষ্ঠার চেষ্টা অব্যাহত থাকবে।এইবার পরিবহণ, স্বরাষ্ট্র, প্রশাসনিক সংস্কার এবং মহিলা ও শিশু উন্নয়ন মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন কৈলাস। তিনি নাজাফগড়ের বিধায়ক। তার এই দায়িত্ব গ্রহণে দলের অন্যান্য নেতারাও আশাবাদী। কৈলাস এবং অন্যান্য আপ নেতারা বিশ্বাস করছেন, আসন্ন বিধানসভা নির্বাচনে কেজরী আবার মুখ্যমন্ত্রী হিসেবে নিজের পদে ফিরবেন।শনিবার বিকেল সাড়ে ৪টে নাগাদ কেজরীওয়ালের পরিবর্তে দিল্লির মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন আপ নেত্রী অতিশী মারলেনা। মন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন পাঁচ আরও বিধায়ক— সৌরভ ভরদ্বাজ, গোপাল রাই, কৈলাস গহলৌত, মুকেশ অহলাওত এবং ইমরান হুসেন।

বহরাইচে নতুন আতঙ্ক, নেকড়ের পাশাপাশি এবার চিতাবাঘের উপস্থিতি

মুখ্যমন্ত্রী হিসাবে দায়িত্ব গ্রহণের পর অতিশী জানান, কেজরীওয়ালের অনুপস্থিতিতে তিনি তার হয়ে দিল্লির কাজ চালাবেন। তিনি রামের অনুপস্থিতিতে যেমন ভরত তার কাজ পরিচালনা করেছিলেন, তিনিও সেই একইভাবে দায়িত্ব পালন করবেন। অতিশী বলেন, ‘ভরত যে ভার বহন করেছিলেন, আমিও তেমনই দায়িত্ব পালন করব।’কেজরীর চেয়ার ফাঁকা রেখে পাশে অন্য একটি আসনে বসার পর প্রবীণ আপ নেতা মণীশ সিসৌদিয়া কেজরীর প্রতি আনুগত্য ও শ্রদ্ধা জানিয়ে রাম-লক্ষ্মণের সম্পর্কের উদাহরণ দিয়েছিলেন। সেই ধারা বজায় রেখেই কৈলাস গহলৌত নতুনভাবে সবার সামনে এসে দাঁড়ালেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর