joyjit-bandyopadhyay-accusations-divorce-rumors

ব্যুরো নিউজ,২১ সেপ্টেম্বর:বর্তমান সময়ে আরজি কর কাণ্ডের সঙ্গে গোটা বাংলা যখন উত্তাল, ঠিক সেই সময় টলিপাড়ায় একের পর এক যৌন নিগ্রহের অভিযোগ উঠে এসেছে। এবার সেই তালিকায় নাম জড়িয়েছে অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়েরও। তবে, এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন তিনি। জয়জিৎ দাবি করেছেন, তার স্ত্রী শ্রেয়া তাকে বিশ্বাস করেন, তাই তিনি এসব অভিযোগে পাত্তা দেননি।

টালা থানার প্রাক্তন ওসির পলিগ্রাফ টেস্ট, সিবিআইয়ের নতুন পদক্ষেপ

জয়জিৎ ও শ্রেয়ার ডিভোর্সের খবর

এদিকে, এসব চর্চার মাঝে জয়জিৎ ও শ্রেয়ার ডিভোর্সের খবর ছড়াতে শুরু করেছে। এই বিষয়ে তিনি নিজেই মুখ খুলেছেন।সংবাদ মাধ্যমে তিনি    বলেন, ‘কী বলছেন? কোথা থেকে শুনলেন? আমরা তো এসব ভাবতেই পারি না। আমাদের ব্যক্তিজীবনে যা ঘটুক, তাতে রাগ-অভিমান হয়, কিন্তু তার জন্য কি আমাদের আলাদা পথ চলা শুরু হবে?’তিনি আরও বলেন, ২০ বছরের দাম্পত্য জীবনে রাগ-অভিমান, ঝগড়া সবই থাকতে পারে। জয়জীতের প্রশ্ন, ‘যদি স্ত্রী দু’দিন রাগ করে মাসিরবাড়ি চলে যায়, তাহলে কি এটাকে বিবাহ-বিচ্ছেদ বলে?’ তিনি মনে করেন, সংসারে অভিমান থাকা স্বাভাবিক এবং তারা অন্যদের মতোই সাধারণ মানুষ।জয়জিৎ জানান, তিনি মিথ্যে কথা নিয়ে মাথা ঘামাতে চান না। তার কথায়, ‘সোশ্যাল মিডিয়ায় অনেক কিছু লেখা যায়, এসবই যুগের সাইড এফেক্ট।’ জয়জীতের দাবি, তাদের সম্পর্ক ভালো আছে এবং তিনি আশা প্রকাশ করেন যে এটি ভবিষ্যতেও থাকবে।

পঞ্চাশেও কামাল হৃত্বিক রোশনের; আসছে ‘ওয়ার-2’, ধামাল ফিল্ম ইন্ডাস্ট্রিতে

তিনি প্রশ্ন করেন, ‘মানুষ ঘর ভাঙার খবর পেতে কেন এত ভালোবাসে? কেন অকারণে কাদা ছিটাতে ভালোবাসে, বুঝি না?’ জয়জিৎ এবং শ্রেয়ার ২০ বছরের দাম্পত্য জীবনে এক ছেলে আছে, যশজিৎ, যে ইতিমধ্যেই অভিনয় জগতে পা রেখেছে।এই অবস্থায় জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের স্পষ্ট কথা, তাদের সংসার ভালো চলছে এবং সঠিক সময়ে সত্যিকারের ঘটনা প্রকাশিত হবে। টলিপাড়ায় চলমান আলোচনা ও গুজব নিয়ে তিনি খুব বেশি উদ্বিগ্ন নন, কারণ তিনি জানেন যে সময় সবকিছু স্থির করে দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর