John Abraham and Manu Bhaker photo

ব্যুরো নিউজ, ৮ আগস্ট:১৫ ই আগস্ট মুক্তি পাবে জন আব্রাহামের ছবি বেদা। এরই প্রচার করছেন অভিনেতা। বুধবার সকালেই দিল্লিতে ফেরেন প্যারিস অলিম্পিক্সে জোড়া পদক জয়ী শুটার মনু ভোকরের।তার সাথে দেখা করতে যান অভিনেতা জন আব্রাহাম। এই ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। তারপরেই তাকে নানা বিতর্কের মুখে পড়তে হয়।

কলকাতা বিমানবন্দরে নতুন পরিষেবা শুরু হতেই যাত্রীদের ব্যাপক সুবিধা

প্যারিস অলিম্পিক্সে জোড়া পদক জয়ী মনু ভাকরে। অলিম্পিক্সে ১০ মিটার এয়ার পিস্তল ব্যক্তিগত এবং মিক্সড ইভেন্ট ব্রোঞ্জ পেয়েছেন।২৫ মিটার পিস্তলেও শেষ করেন চার নম্বরে। এই খেলা শেষে তিনি দিল্লিতে ফেরেন। সেই সঙ্গে তার মা বাবা বিমানবন্দরে উপস্থিত ছিল। এবং তার সাথে দেখা করতে গিয়েছিলেন অভিনেতা জন আব্রাহাম। মনুর সঙ্গে তোলা ছবি জন আব্রাহাম ইনস্টাগ্রামে শেয়ার করেন। সেই ছবিতে দেখা যায় দুটি ব্রোঞ্জ পদকের একটি ধরে রয়েছেন মনু ও অপরটি আব্রাহাম হাতে এবং সেখানে লেখেন ‘মনু ভাকর ও তার পরিবার এর সঙ্গে দেখা করে ধন্য হলাম’। এই নিয়েই নেটিজেনরা বিতর্ক শুরু করে।

আমরা ভরসা করলেও বিদেশে নিষিদ্ধ ভারতীয় মশলা
এই ধরনের ছবি দেখে ক্ষিপ্ত নেটিজেনরা। তার এই পোস্টে নানা রকম মন্তব্য করেন। একজন লিখেছেন যে,”আপনি পদক ছুঁতে পারেন না”। আবার কেউ লিখেছেন যে,”আপনি খুবই অসফল একজন অভিনেতা, পদক এর গরিমা নষ্ট করবেন না। ওই পদকটা মনুর, ও তার পরিবার ও ক্রিয়া কর্মীদের সম্পত্তি। আপনি পদক ছোঁয়ার যোগ্য নন। অপর এক নেটিজেন মনুর উদ্দেশ্যে বলেন যে, “আপনার কষ্টের উপার্জন, পদক যে কোন মানুষের হাতে দেবেন না”। এই সমস্ত মন্তব্য করেছেন নেটিজেনরা।

প্রয়াত প্রাক্তন মুখ‍্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য, বাম জমানার শেষ মুখ‍্যমন্ত্রী ছিলেন তিনি

অবশ্য জন আব্রাহাম এইসব বিষয়ে কোন মন্তব্য করেননি। বরং তিনি নিখিল আডবানীর ছবি ‘বেদা’ নিয়েই ব্যস্ত কারন ১৫ ই আগস্ট  মুক্তি পেতে চলেছে । এখানে জন আব্রাহামের সঙ্গে অভিনয় করতে দেখা গেছে শর্বরী, তামান্না ভাটিয়া, মৌনি রায়।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর