জিত

ব্যুরো নিউজ,১১ অক্টোবর:তারকা হলেই  আলাদা জীবনযাপন। সদ্যোজাত সন্তানদের প্রতি তাদের বিশেষ সাবধানতা অবলম্বন, প্রকাশ্যে না আনা বা ক্যামেরার আড়ালে রাখা এগুলো খুব স্বাভাবিক এখন। কিন্তু টলিউডের অভিনেতা জিৎ এবার অন্যভাবে নজর কাড়লেন। তিনি তার শিশু পুত্র রোনভকে নিয়ে গিয়েছিলেন পথশিশুদের সঙ্গে খেলা করতে।

প্রধানমন্ত্রী মোদীর লাওস সফর: রামায়ণের মহাকাব্যিক প্রদর্শনী

সামাজিক দায়িত্ববোধে বড় করতে চাওয়া

সপ্তমীর দিনে জিৎ একটি ভিডিও শেয়ার করেন, যেখানে দেখা যাচ্ছে তার পুত্র রোনভ পথশিশুদের সঙ্গে খেলছে। শিশুরা রোনভকে দেখে খুবই আনন্দিত। ভিডিওতে দেখা যায়, রোনভ তাদেরকে পাত পেড়ে খাওয়াচ্ছে এবং পুজোর পরিবেশে মন্দিরের পিছনে সন্তোষী মা ও গণেশের বিগ্রহ রয়েছে।প্রতিবছর নবরাত্রির পুজোর সময়ে জিৎ তার বাড়িতে পথশিশুদের খাওয়ানোর উদ্যোগ নেন। পরিবারসহ সবাই নবরাত্রির আনন্দে অংশ নেয়। একান্ত সূত্র থেকে জানা যায়, জিৎ ইচ্ছে করে তার ছেলেকে সামাজিক দায়িত্ববোধে বড় করতে চান।

কলকাতার ফুটপাতে বিক্রি হচ্ছে  ‘কোল্ড ড্রিঙ্ক’ অমলেট

ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হওয়ার পর অনুরাগীরা প্রশংসা করেছেন রোনভের এবং জীতের মানবিকতার। একজন অনুরাগী মন্তব্য করেছেন, “পুজোর সময়ে আপনি খুব ভালো কাজ করছেন।”গত বছরের অক্টোবর মাসে রোনভের জন্ম হওয়ার পর জুন মাসে তার প্রথম ছবি প্রকাশ্যে আসে, যেখানে জীৎ, তার স্ত্রী মোহনা এবং কন্যা নভন্যা সবাই ছিলেন। উল্লেখ্য, মেয়ের জন্মের ১১ বছর পর দ্বিতীয়বার বাবা হয়েছেন জিৎ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর