gopal tips photo

ব্যুরো নিউজ,২৬ আগস্ট:আজ জন্মাষ্টমী গোপালের জন্মদিন। তার জন্মদিন উপলক্ষে আমরা তার প্রিয় ভোগ নিবেদন করে থাকি। কিন্তু আপনি কি জানেন কোন কোন খাবারগুলি খুব পছন্দ করেন গোপাল।

এইবার বাড়িতে বানান তালের এই রেসিপি তালের পিঠা

আপনার বাড়ির গোপালকে দিন এই ভোগ গুলি

বাড়িতে বানিয়ে ফেলুন খুব সহজ রেসিপি তালের কেক

আমরা গোপালকে, তার পছন্দের খাবারগুলি ভোগ হিসেবে নিবেদন করে থাকি।যথাসম্ভব চেষ্টা করি গোপালের কোন প্রিয় খাবার তালিকা থেকে যেন বাদ না পড়ে যায়। তবে অবশ্যই খেয়াল রাখবেন গোপালের পছন্দের খাবারগুলি দিতে।তাল খুব পছন্দের ফল গোপালের তাই গোপালকে তালের বড়া নিবেদন করুন গাওয়া ঘি তে ভেজে।তবে আপনি ভুলে যাবেন না ক্ষীরের পায়েস গোপালকে দিতে। ক্ষীরের পায়েস অত্যন্ত প্রিয় গপালের।

খাঁটি দুধ সঙ্গে মিছরি আর মাখন মিশিয়ে নিবেদন করুন মাখন মিছরি। নারকেল কোরার সঙ্গে ভিজিয়ে রাখা চাল এবং ফল মিশিয়ে তৈরি করা হয় এই বিশেষ ভোগ।গোপালের প্রিয় খাবার তালিকায় রাখবেন মালপোয়া।কারণ গোপালের মালপোয়া ভীষণ পছন্দের। দুধ দই মাখন এইগুলো তো দেবেনই কিন্তুগোপালের আরো একটি প্রিয় খাবার হল রাবড়ি ও মালাই। এই প্রিয় খাবারগুলি দিতে গোপালের ভুলবেন না।

কীর্তিমান পুলিশের কান্ড দেখুন!আরজি কর প্রতিবাদ মিছিলেই মহিলার শ্লীলতাহানির অভিযোগ

এই খাবারগুলো নিবেদন করলে গোপালের কৃপা থাকবে আপনার উপর।৫৬ রকমের ভোগ অর্পণ করা হয় গোপালকে। আর এই ভোগ নিবেদনে করা অত্যন্ত শুভ বলে মনে করা হয়।আপনার যথাসম্ভব আপনি ব্যঞ্জন ভোগ দিয়ে নিবেদন করতে পারেন গোপালকে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর